আজকের শিরোনাম :

কুলিয়ারচরে রেলওয়ে গেইটম্যানকে মারধর করেননি ইউএনও

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০১৯, ১৭:৩০

কুলিয়াচরে রেলওয়ে গেইটম্যানকে মারধর করেননি বলে জানিয়েছেন কুলিয়ারচরের ইউএনও কাউসার আজিজ। এছাড়াও বিভিন্ন সংবাদপত্র ও অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদ প্রসঙ্গে সংবাদ সম্মেলন করেছেন তিনি। গত ১৪ নভেম্বর দুপুরে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ এব্যাপারে লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ৮ নভেম্বর দুপুর ১ টার দিকে তিনি উপজেলার ছয়সূতী খেলার মাঠে লায়ন্স ক্লাবের চক্ষু পরিচর্যা ক্যাম্প উদ্বোধন করতে যান তিনি।  অফিসে ফিরে  আসার পথে কুলিয়ারচর রেলস্টেশনের দক্ষিণ পাশের রেল গেটে পৌঁছার সময় বিজয় এক্সপ্রেস ট্রেনটি আউটার সিগন্যালে দাঁড়ানো অবস্থায় রেলওয়ে গেইটটি বন্ধ ছিল। বেলা সোয়া ১টা বাজার পরও যখন গেইটি খুলে না দেওয়ায়  জুমার নামাজে অংশগ্রহণের জন্য রাস্তায় লোকজন ব্যতিব্যস্ত হয়ে পড়েন।

এছাড়াও  কুলিয়ারচর উপজেলা সদরে  প্রবেশের জন্য বিভিন্ন যানবাহনের দীর্ঘ লাইন বেঁধে  যায়। এতে  দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এ সময় তিনিও সেখানে গাড়িতে বসা ছিলেন। গেইটম্যানকে ডাকাডাকি করলে কোন গেইটম্যান পাওয়া যায়নি। গেটে  তখন কম বয়সী একটি ছেলে দাঁড়ানো ছিল। ট্রেন আসতে বিলম্ব হচ্ছে বিধায় সাধারণ মানুষের সমস্যা উপলব্ধি করে গেটম্যানকে ডাকাডাকি করলে  পার্শ্ববর্তী একটি বাসা থেকে গেইটম্যান সিপরাত হোসেন বের হয়ে আসেন।

তখন ইউএনও অফিসের অফিস  সহায়ক হিমেল মিয়া গেইটম্যানকে গাড়ির কাছে ডেকে নিয়ে আসেন। তখন গেইটম্যানকে ট্রেন আসতে কেন বিলম্ব হচ্ছে জানতে চাইলে গেইটম্যান সিপরাত হোসেন তার সাথে অশোভন আচরণ করেন।

এতে তিনি তাঁর অফিস সহায়ককে উক্ত ব্যক্তির নাম ঠিকানা সংগ্রহ করার জন্য বলেন। তারপর ট্রেন চলে যাওয়ায় তিনি গাড়ি নিয়ে তৎক্ষণাৎ কর্মস্থলে চলে যান। তিনি গাড়ি থেকে নামেননি এবং গেইটম্যানকে কোন মারধরের ঘটনা ঘটেনি বলে দাবি করেন।

এ ঘটনায় গত ১১ নভেম্বর ভৈরব জিআরপি থানায় তাঁর বিরুদ্ধে একটি জিডি হয়েছে। জিডি নং-৩৭২। এ পরিস্থিতিতে উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ সংবাদ সম্মেলন করেছেন।
 

এবিএন/শাফায়েতুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ