২০ নং দেওয়ান বাজার ওয়ার্ড ফুটবল দলের জার্সি উম্মোচন করলেন চসিক মেয়র

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০১৯, ১১:০২

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সহযোগিতায় ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আজ বুধবার থেকে  শুরু হয়েছে মেয়র গোল্ডকাপ আন্তঃওয়ার্ড ফুটবল টুর্নামেন্ট। চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে ২৭ দিন ব্যাপী ফ্লাড লাইটে চলবে এই টুর্নামেন্ট। চট্টগ্রাম সিটি কর্পোরেশনভুক্ত ৪১ ওয়ার্ডের মধ্যে এবারের টুর্নামেন্টে ৩৯ টি ওয়ার্ড অংশ নিচ্ছে।

এই উপলক্ষে টীম গঠন পূর্বক সকালে ২০ নং ওয়ার্ডের খেলোয়াড়দের জার্সি উম্মোচন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। এসময় ২০ নং দেওয়ান বাজার ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর গিয়াস উদ্দিন, কফিল উদ্দিন খান, সিজেকেএস এর ফুটবল সম্পাদক মো. ইউসুফ, দেওয়ান বাজার ফুটবল দলের ম্যানেজার  সুফিয়ান সিদ্দিকী, ক্রীড়া সংগঠক হাসান ফয়সাল, আবদুল্লাহ আল হারুন, সাজ্জাদ আলী সাজু, মো. মঈনউদ্দিন, আলোড়ন বিশ্বাস প্রমূখ উপস্থিত ছিলেন।

জার্সি উদ্বোধনকালে সিটি মেয়র বলেন, ফুটবলকে নিয়ে আমাদের যে স্বপ্ন বা পরিকল্পনা ছিল সত্যিকার অর্থে সে অবস্থান অর্জিত হয়নি। অথচ এই অঞ্চলের ক্রীড়ামোদী মানুষের কাছে ফুটবল এক অনন্য মাধ্যম। নতুন প্রজন্মের মাঝে ফুটবলের সোনালী অতীত ফিরিয়ে দেয়া এবং খেলোয়াড় তৈরির প্রত্যয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এই মেয়র গোল্ডকাপ আন্তঃওয়ার্ড ফুটবল টূর্ণামেন্টের আয়োজন করা হয়েছে। এই টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলকে চসিকের পক্ষ থেকে অর্থ প্রনোদনা দেয়া হচ্ছে। তবে টুর্নামেন্টকে সফল করার লক্ষ্যে স্ব স্ব ওয়ার্ড কাউন্সিলরদের পক্ষ থেকেও ব্যক্তিগত তহবিল বাজেট রাখা হয়েছে।
 
 
এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ