টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা সন্ত্রাসী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০১৯, ১০:৫৭ | আপডেট : ১৪ নভেম্বর ২০১৯, ১৩:১৩

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একাধিক  মামলার আসামি রোহিঙ্গা সন্ত্রাসী নিহত হয়েছেন। নিহত সন্ত্রাসীর নাম মাহমুদুল হাসান (৩৭)।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) ভোরে রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন শালবাগান পাহাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, বেশ কয়েক রাউন্ড বুলেট উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, নিহত মাহমুদ হাসান কুখ্যাত সন্ত্রাসী। তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় অস্ত্র, মাদক ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে। মাহমুদুল হাসান রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকের মৃত বাকের আহমদের ছেলে।

ওসি প্রদীপ কুমার দাশ জানান, বৃহস্পতিবার রাতে পুলিশের একটি দল মাহমুদুল হাসানকে সঙ্গে নিয়ে পাহাড়ে অস্ত্র উদ্ধারে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে সন্ত্রাসী দলের অন্যান্য সদস্যরা পালিয়ে যান। পরে ঘটনাস্থল থেকে মাহমুদুলকে আহত অবস্থায় দ্রুত উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় টেকনাফ মডেল থানা পুলিশের তিন কনস্টেবল আহত হন। তাদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

‘বন্দুকযুদ্ধে’ আহত সন্ত্রাসী মাহমুদুল হাসান ভোরে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ