আজকের শিরোনাম :

বদলগাছীতে জমি নিয়ে সংঘর্ষে আহত ৪ : আটক ৭

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০১৯, ১৬:২৩

নওগাঁর বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের মাহমুদপুর গ্রামে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে থুপশহর গ্রামের সেকেন্দার আলীর ছেলে মো. আবু বক্কর সিদ্দিক (৪০), আবু বক্কর সিদ্দিক এর স্ত্রী জুলেখা বেগম (৩৫), ফরেজ উদ্দীন এর ছেলে সাইফুল ইসলাম ও শ্যামপুর গ্রামের মোকলেছার রহমানের ছেলে বাবু হোসেন (৩২) গুরুতর আহত হয়ে বদলগাছী সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

তাদের মধ্যে অবস্থার অবনতি হলে আবু বক্কর সিদ্দিক ও সাইফুল ইসলামকে নওগাঁ সদল হাসপাতালে স্থানান্তর করা হয়। থানায় মামলা সূত্রে জানা যায়, মাহমুদপুর গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে হেলাল হোসেন, মিলন হোসেন ও কহর উদ্দীন এর ছেলে শামছুল ইসলাম এর সঙ্গে একই ইউনিয়নের থুপশহর গ্রামের কাজেম আলীর ছেলে সোহেল রানার জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

এরই ধারাবাহিকতায় গত ১২ অক্টোবর বেলা ১২ টায় উল্লেখিত বিবাদীগণ সোহেল রানার জমিতে জোরপূর্বক ঘর নির্মাণ করার চেষ্টা করলে সোহেল রানা সহ তার ভাই-ভাবিসহ বাড়ির লোকজন বাধা দিলে আসামীগণ দেশীয় অস্ত্রসহ লোহার রড, হাসুয়া, দ্বারা তাদের উপর এলাপাথারী মারপিট শুরু করলে ঘটনাস্থলে থুপশহর গ্রামের সেকেন্দার আলীর ছেলে মোঃ আবু বক্কর সিদ্দিক (৪০), আবু বক্কর সিদ্দিক এর স্ত্রী জুলেখা বেগম(৩৫), ফরেজ উদ্দীন এর ছেলে সাইফুল ইসলাম (৩৫) ও শ্যামপুর গ্রামের মোকলেছার রহমানের ছেলে বাবু হোসেন (৩২) গুরুতর আহত হন।

তাদেরকে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়। এঘটনায় সোহেল রানা বাদি হয়ে মাহমুদপুর গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে হেলাল হোসেন, মিলন হোসেন ও কহর উদ্দীন এর ছেলে শামছুল ইসলাম, থুপশহর গ্রামের মৃত ধলা মিস্ত্রির ছেলে আছির উদ্দীন, ভয়ালপুর গ্রামের মৃত পঁচা আকন্দের ছেলে আব্দুল মজিদ ওরফে বলদা সহ ১০ জনকে আসামী করে বদলগাছী থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ৮ জনকে আটক করেন।

আটককৃতরা হলেন মাহমুদপুর গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে হেলাল হোসেন, মিলন হোসেন ও কহর উদ্দীন এর ছেলে শামছুল ইসলাম, আছির উদ্দীন, মোঃ আব্দুল, মোঃ জনি, আবুল হোসেন, ভয়ালপুর গ্রামের আব্দুল মজিদ। এব্যাপারে বদলগাছী থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ বলেন, মারামারির খবর পেয়ে ৮জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়।


এবিএন/হাফিজার রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ