আজকের শিরোনাম :

কালিহাতীতে কালীমন্দিরের মূর্তি ভাংচুর করেছে দুর্বৃত্তরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০১৯, ১৬:১৩

টাঙ্গাইলের কালিহাতীতে কালীমন্দিরের তালা ভেঙ্গে পাঁচটি মূর্তির মাথা কেটে ও ভাংচুর করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে কালিহাতী পৌর এলাকার ছিলিমপুর উত্তর সেনবাড়ী সার্বজনীন কালীমন্দিরে ক্যাচিগেটের তালা ভেঙ্গে এ ঘটনা ঘটায় দুর্বৃত্তরা । পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে মন্দিরের প্রতিমার মূর্তির ৬টি মাথার মধ্যে ৫টি মাথা কাটার মধ্যে ৩ টি মাথা উদ্ধার করা হয় ২টি মূর্তির মাথা দৃর্বৃত্তরা নিয়ে গেছে বলে কালিহাতী থানার ওসি হাসান আল মামুন জানিয়েছেন।
 
মন্দির কমিটির সভাপতি প্রতিশ চন্দ্র সেন জানান, আজ বুধবার ভোরে ঘুম থেকে উঠে মন্দিরের সামনে এসে দেখি কে বা কাহারা মন্দিরের ভিতরে থাকা মূর্তিগুলোর মাথা কেটে ফেলে ভাংচুর করেছে ।

কালীমন্দিরের মূর্তির মাথা কাটা ও ভাংচুরের খবর পেয়ে সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী ও টাঙ্গাইল জেলা প্রশাসক শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, কালিহাতীর সার্কেল এসপি রাসেল মনির, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, উপজেলা ইউএনও শামীম আরা নিপা প্রমুখ।

স্থানীয় এমপি সোহেল হাজারী বলেন, সরকারের ভাবমূর্তি ক্ষুনকরার জন্য কুচক্রী মহল মন্দিরের তালা ভেঙ্গে মূর্তিগুলোর মাথা কেটে ও ভাংচুর করেছে।  ঘটনাটির সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের গ্রেফতারের দাবি জানান।

 

এবিএন/তারেক আহমেদ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ