আজকের শিরোনাম :

শিবপুর আওয়ামী লীগ কার্যালয়ে এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ নভেম্বর ২০১৯, ১৭:৩৫

শিবপুর উপজেলায় পুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের গত ৮ নভেম্বর ত্রি-বার্ষিক সম্মেলনে নরসিংদী -৩ শিবপুর থেকে নির্বাচিত সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহনকে প্রধান অতিথি না করে বিশেষ অতিথি করায় ক্ষোভ প্রকাশ করে বক্তব্য রাখেন।
আগামী ডিসেম্বর মাসের পর জানুয়ারিতে দল কোথায় যাবে, আমরা কোথায় থাকবো এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদককে হুমকী দেওয়া হয়েছে। এমপির বক্তব্য শেষে সম্মেলনটি পন্ড করার চেষ্টা করেন। সম্মেলন পন্ড করতে ব্যর্থ হয়ে কয়েকজন নেতাকর্মীকে নিয়ে সম্মেলনস্থল ত্যাগ  করেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনুর রশীদ খানের বক্তব্যকে স্থানীয় এমপির অনুসারীরা ভিডিও রেকর্ড করে কিছু কাটছাট করে বিকৃত ভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালানোর প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ১২ নভেম্বর বেলা ১২টায় আওয়ামী লীগ ও আওয়ামী লীগ সকল সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশীদ খান সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন।
 
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সামসুল  আলম ভূঁইয়া রাখিল, শিবপুর মহিলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা মাহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি খোকন ভূঁইয়া, সাধারন সম্পাদক ফারুক খান, উপজেলা যুবলীগের সারন সম্পাদক শেখ কামাল, কৃষক লীগের সাধারন সম্পাদক সৈয়দ আলতাপ হোসেন, ছাত্রলীগের আহবায়ক মোশারফ হোসেন ভূঁইয়াসহ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকরা এসময় উপস্থিত ছিরেন।
 

এবিএন/আনোয়ার হোসেন স্বপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ