আজকের শিরোনাম :

গাইবান্ধায় স্কুল ছাত্রীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগে আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ নভেম্বর ২০১৯, ১৯:৪৪

গাইবান্ধার সাঘাটায় স্কুল ছাত্রীকে অপহরণ করে ৭ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে প্রিন্স মিয়া (২২) নামের আটোরিক্সা চালককে গ্রেফতার এবং ভিকটিম স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার সকালে সাঘাটা উপজেলার ভরতখালি ইউনিয়নের উল্যাবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত প্রিন্স মিয়া সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম রাঘবপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে। ভিকটিম বোনারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৭ম শ্রেণীর ছাত্রী।

স্থানীয়রা ও পারিবারিক সূত্রে জানা যায়, চলতি মাসের ৩ তারিখে স্কুলছাত্রী বোনারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ফেরার পথে অটোচালক প্রিন্স তাকে অটোরিক্সা করে বাসায় পৌঁছে দেয়ার কথা বলে তুলে নিয়ে কৌশলে অপহরণ করে। ঘটনার পরে নিখোঁজ স্কুল ছাত্রীকে পরিবার খুঁজে না পাওয়ায় বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে সোমবার সকালে ভরতখালি ইউনিয়নের উল্যাবাজার এলাকার ওয়াহেদুল ইসলামের বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।

সাঘাটা থানার বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত কবির জানান, অভিযোগের প্রেক্ষিতে ভিকটিমকে উদ্ধার করে অপহরণ ও ধর্ষণের অভিযুক্ত প্রিন্সকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


এবিএন/আরিফ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ