২০৪১সালে বাংলাদেশ হবে ইউরোপ-আমেরিকার মত : খন্দকার মোশাররফ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ নভেম্বর ২০১৯, ১৯:২২

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আর সেজন্যই আমরা ২০২১সালে মধ্যম আয়ের দেশে পরিণত হব এবং ২০৪১সালে বাংলাদেশ ইউরোপ-আমেরিকার ন্যায় উন্নয়নশীল দেশে পরিনত হবে। তিনি আজ শনিবার দুপুরে সদর উপজেলার কানাইপুর উচ্চ বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত কানাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের সভাপতি নামজুল ইসলাম খন্দকার লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহবায়ক এএইচএম ফোয়াদ, কানাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ফকির মো. বেলায়েত হোসেন, প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল প্রমুখ ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে বিকালে ইউনিয়নের নয় ওয়ার্ডের নেতাদের মতামতে বা ভোটে মাধ্যমে পরবর্তী ইউনিয়নটির সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করা হবে।
 

এবিএন/কে এম রুবেল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ