আজকের শিরোনাম :

চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালত কর্তৃক ৪ হোটেল ব্যবসায়ীকে জরিমানা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০১৯, ১৬:৫৮

কক্সবাজারের চকরিয়া পৌরশহরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়েছে। এ সময় অপরিচ্ছন্ন, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশের খাবার বিতরণ এবং সংরক্ষণের কারণে চারটি হোটেল থেকে ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। 

আজ বৃহস্পতিবার বেলা ১টা থেকে ৩টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ। 

চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হোসেন বলেন অপরিচ্ছন্ন, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার বিতরণের অভিযোগে পৌরশহরের চারটি হোটেল অভিযান চালানো হয়। 

এ সময় পৌরশহরের হোটেল রাজভবনকে ১৫ হাজার, সোনারগাঁও হোটেলকে ৫ হাজার, হোটেল জামানকে ৫ হাজার এবং হোটেল মিষ্টিমুখকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। 

তিনি আরো বলেন এ সময় হোটেল পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার জন্য নিদের্শ প্রদান করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযানের সময় ভ্রাম্যমান আদালতের সাথে ছিলেন ভ্রাম্যমাণ আদালতের পেশকার ও ভূমি অফিসের সহকারী মিলন বড়–য়া, উপজেলা সেনেটারি ইন্সেপেক্টর জয়নাল আবেদী ও চকরিয়া থানার এসআই জেড রহমানের নেতৃত্বে একদল পুলিশ।

এবিএন/মুকুল কান্তি দাশ/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ