আজকের শিরোনাম :

গলাচিপায় ব্যাটারি ফেটে আগুনে পুড়ে ছাই একাধিক দোকান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ নভেম্বর ২০১৯, ১৪:৫৫ | আপডেট : ০৫ নভেম্বর ২০১৯, ১৪:৫৮

আগুনের লেলিহানে পুড়ে ছাই হয়ে গেছে পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের বাদুরা বাজারের একাধিক দোকান ও ব্যবসায়ী প্রতিষ্ঠান।

ঘটনা সূত্রে জানা যায় গতকাল ৪ নভেম্বর সোমবার দুপুরে বাদুরা বাজারে গনেষ (বকুল) মেকারের দোকানে ব্যাটারি ফেঁটে আগুন ছড়িয়ে পরলে বাজারের আশপাশে আগুনের লেলিহান ছড়িয়ে পড়ে বলে স্থানীয়দের কাছ থেকে জানান।

আগুনের ঘটনা চারদিকে ছড়িয়ে পড়লে পটুয়াখালীর একটি এবং আমতলী থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে প্রায় দুই ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন বলে জানিয়েছেন আমতলী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টিশন অফিডার মো. রেজাওয়ান এবং পটুয়াখালীর লিডার মো. মনিরুল ইসলাম। এতে এক কোটি টাকার ক্ষতি হলেও তাদের চেষ্টায় প্রায় ৩ কোটি টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হন।

আগুনে পুরে যাওয়া দোকান ও ব্যবসায়ীরা হলেন বকুল, পিতা গনেষ মেকার, মো. মিরাজ, রাম বন্নিক, পল্লি চিকিৎসক শাহাজালাল হাওলাদা, মোজেম্মেল হক তুহিন, মেডিসিনের দোকান, চায়ের দোকাদার আব্দুল লতিফ সিকদার, স্বর্ণের দোকান গবিন্দ কর্মকার, আব্দুলমজিদ মাস্টারের বসতঘর, আফরোজা বেগমের বসতঘরসহ মোট ১৮টি দোকান ও বসতঘর পুড়ে ছাই হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।
 
আগুনের ঘটনা জানার পরেই সার্বিক খোজ খবর নিতে ঘটনা স্থানে পরিদর্শন করেন গলাচিপা থানার ওসি আখতার মোর্শেদ। 

তিনি জানান আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি ইলেকট্রিক সর্টসার্কিট থেকে আগুনে সূত্রপাত হয়েছে।

এবিএন/মু. জিল্লুর রহমান জুয়েল/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ