আজকের শিরোনাম :

লালমনিরহাটে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুন ২০১৮, ১২:১৬

লালমনিরহাট, ২৪ জুন, এবিনিউজ : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা দাখিল মাদ্রাসার অধ্যক্ষ এ কে এম ফজলুল হককে নিয়োগ জালিয়াতি করার অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শনিবার রাতে বাউরা বাজারে বিবাহ রেজিষ্টারী অফিস (কাজী অফিস) থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এর আগে ওই মাদ্রসার সভাপতি আবু তালেব অধ্যক্ষ ফজলুল হকের বিরুদ্ধে নিয়োগ জালিয়াতির অভিযোগ এনে পাটগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন। অধ্যক্ষ ফজলুল হক বাউরা এলাকার জমগ্রামের বাসিন্দা ও বাউরা ইউনিয়নের বিবাহ রেজিস্টার (কাজী)’র দায়িত্বে আছেন।

পাটগ্রাম থানার ওসি আরজু সাজ্জাদ হোসেন জানান, বাউরা দাখিল মাদ্রাসার অধ্যক্ষ একেএম ফজলুল হক ওই মাদ্রাসার সভাপতি আবু তালেবের স্বাক্ষর জাল করে হাবিবুর রহমান নামে এক বক্তিকে মাদ্রাসার শিক্ষক হিসাবে নিয়োগ দেয়। বিষয়টি জানতে পেয়ে গতকাল বিকালে মাদ্রাসার সভাপতি আবু তালেব পাটগ্রাম থানায় ওই অধ্যক্ষের বিরুদ্ধে জাল জালিয়াতির অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।

পরে নিয়োগ জালিয়াতির সাথে জড়িত থাকায় অভিযোগে মাদ্রসার অধ্যক্ষ একেএম ফজলুল হককে গ্রেফতার করা হয়েছে। রোববার সকালে গ্রেফতারকৃত অধ্যক্ষকে লালমনিরহাট জেল-হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান পাটগ্রাম থানার ওসি আরজু সাজ্জাদ হোসেন।

এবিএন/ আসাদুজ্জামান সাজু/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ