আজকের শিরোনাম :

খোকসায় এক প্রবাসীর বাড়িতে ডাকাতি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুন ২০১৮, ১২:১৩

খোকসা (কুষ্টিয়া) , ২৪ জুন, এবিনিউজ : গতকাল শনিবার দিনগত রাতে কুষ্টিয়ার খোকসার মোড়াগাছায় এক প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। 

জানা গেছে, রাত ৮টার দিকে উপজেলার মোড়াগাছার পশ্চিমপাড়া গ্রামের সিঙ্গাপুর প্রবাসী রুবেল হোসেনের বাড়িতে কয়েকজন লোক প্রবেশ করে। এ সময় প্রবাসীর মা ফরিদা বেগম রুবিয়াকে আগ্নেয় অস্ত্রের মুখে জিম্মি করে। এক পর্যায়ে গৃহকর্তীর ব্যবহৃত সোনার গহনা ডাকাতি করে নিয়ে যায়। এসময় প্রবাসীর বাবা গৃহকর্তা খোরশেদ আলী বাড়ি থেকে ৫শ গজদূরে মোড়াগাছা বাজারের চা খাচ্ছিলেন। পরে তিনি মোবাইল ফোনে খবর পেয়ে বাড়ি গিয়ে ডাকাতির ঘটনা নিশ্চিত হয়ে পুলিশকে জানান। প্রায় পৌনে এক ঘন্টা পর খোকসা পুলিশ ঘটনা স্থলে পৌচ্ছায়। ডাকাত দলের সদস্যদের মুখ বাঁধা ছিল। ডাকাতরা প্রায় ৪ ভড়ি সোনার গহনা নিয়ে গেছে বলে খোরশেদ আলী দাবি করেন। 

খোকসা ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমানের সাথে মোবাইল ফোনে কথা বলা হলে তিনি বলেন, মানুষ ডাকাতির সংজ্ঞা জানেনা। একজন লোক ওই বাড়িতে ঢুকে গৃহকত্রীকে একা পেয়ে তার গলার একটা লকেটসহ সোর চেন ও একটা কানের দুল ছিনতাই করে নিয়ে গেছে। এ ঘটনার সাথে প্রতিবেশী এক মহিলার সম্পৃক্ততা থাকতে পারে এমন সন্দেহে পুলিশ এগুচ্ছে। মামলা হয়নি। 

এবিএন/সুমন কুমার মন্ডল/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ