আজকের শিরোনাম :

চকরিয়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ নভেম্বর ২০১৯, ০৯:৫৮

কক্সবাজারের চকরিয়ায় বিয়ের ৬ মাসের মাথায় গলায় ওড়না পেঁচিয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূ আত্মহত্যা করেছেন। গৃহবধূর নাম নাছিমা আক্তার। সে ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড নয়াপাড়া গ্রামের নুরুল আলমের স্ত্রী। 

স্থানীয় লোকজন জানায় গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে বাড়ীর লোকজনের অজান্তে দরজা বন্ধ করে নাছিমা আক্তার গলায় ওড়না পেঁচিয়ে চালার বীমের সাথে ঝুলে আত্মহত্যা করে। এ সময় ঘরের দরজা ভেঙ্গে অপরাপর সদস্যরা নাছিমাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

জানা গেছে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের নয়াপাড়ার মৃত আহমদ ছোবাহানের ছেলে নুরুল আলমের সাথে লামা উপজেলার ইয়াংছা এলাকার মৃত নুরুজ্জামানের মেয়ে নাছিমার বিয়ে হয় ৬ মাস আগে। বিয়ের পর অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নাছিমা। তবে নাছিমা কি কারণে আত্মহত্যা করেছে কেউ বলতে পারছেনা। 

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান বলেন গৃহবধূর মরদেহের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। প্রাথমিক সুরতহালে গৃহবধূর গলায় ওড়না পেঁচানোর দাগ পাওয়া গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আাইনগত ব্যবস্থা নেয়া হবে। 
    
এবিএন/মুকুল কান্তি দাশ/গালিব/জসিম 

এই বিভাগের আরো সংবাদ