আজকের শিরোনাম :

ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ নভেম্বর ২০১৯, ০১:১২

নড়াইলের লোহাগড়া উপজেলায় গ্রাম্য সম্পর্কের ভাতিজিকে (১৯) ধর্ষণের অভিযোগে চাচা রজিবুল মোল্যাকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত রজিবুল মোল্যা উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের বয়রা গ্রামের আলিম মোল্যার ছেলে। সে রাজধানী ঢাকার একটি গরুর খামারে চাকরি করে।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকালে লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের বয়রা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, দীর্ঘ এক বছর যাবত অভিযুক্ত রজিবুল মোল্যার সঙ্গে প্রেমের সম্পর্ক চলছিল ভুক্তভোগী ওই তরুণীর। এরই সূত্র ধরে গত সোমবার (২৮ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে ওই তরুণীর বাড়িতে তার সঙ্গে দেখা করতে যায় রজিবুল। এ সময় তাকে ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে রজিবুল। এ ঘটনায় পরদিন বুধবার (৩০ অক্টোবর) ভুক্তভোগী ওই মেয়ের মা বাদী হয়ে রজিবুলকে আসামি করে লোহাগড়া থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মো. মোকাররম হোসেন জানান, থানায় মামলা দায়েরের পর তদন্তকারী কর্মকর্তা এসআই এ বি এম কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ বৃহস্পতিবার সকালে বয়রা গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত রজিবুলকে গ্রেফতার করে। এ সময় বৃহস্পতিবারই তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ