আজকের শিরোনাম :

নাটোরে আ.লীগের দু’পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া, আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০১৯, ১৯:২৬

নাটোরের লালপুরে দলীয় কার্যালয়ে দলের স্থানীয় শীর্ষ নেতাদের বসাকে কেন্দ্র আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও অফিস রুম ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩ জন আহত হয়েছেন। এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় লালপুর উপজেলার নওপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও দলীয় সূত্রে জানা যায়, বুধবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার দুরদুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠনের প্রস্তুতি নিয়ে মতবিনিময় করতে উপজেলা পর্যায়ের শীর্ষ তিন নেতা নওপাড়া বাজার এলাকায় যান। এ সময় স্থানীয় দুইটি দলীয় কার্যালয়ে ওই তিন নেতাকে বসানো নিয়ে স্থানীয় দুই নেতা মাহমুদুর রহমান পলাশ ও তোফাজ্জল হোসেন তোফার মধ্যে তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এতে একে অপরের অফিস ও দুটি বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মনোয়ারুজ্জামান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় জড়িত তোফাজ্জল হোসেন তোফা ও তার সমর্থক মাসুমকে আটক করা হয়েছে। এছাড়া বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ