আজকের শিরোনাম :

কালীগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জুন ২০১৮, ২১:৪৬

ঝিনাইদহ, ২৩ জুন, এবিনিউজ : ঝিনাইদহের কালীগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে আওয়ামী লীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।  কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আনন্দ র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা।  আজ শনিবার  দিন ব্যাপী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এসব কর্মসূচি পালন করা হয়।  

কালীগঞ্জ পৌর ছাত্র লীগ নেতা মিলন আহম্মেদ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে সকাল ৮ঘটিকায় কালীগঞ্জ-কোটচাঁদপুর রোডস্থ বাংলাদেশ আওয়ামী লীগ কালীগঞ্জ উপজেলা শাখার দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচী শুরু হয়।

এছাড়া বিকাল ৪ টায় একটি আনন্দ র‌্যালী কালীগঞ্জ শহর প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে কেক কাটার মধ্য দিয়ে শেষ হয়।  সকল কর্মসূচীর দিক নির্দেশনা দেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ঝিনাইদহ-৪ নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান।  নেতৃত্ব দেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইসরাইল হোসেন।

এসময় আরো বক্তৃতা প্রদান করেন রাখালগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন, ত্রিলোচনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আত্তাব হোসেন, শিমলা-রোকনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম রসুল, কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাদশা, নিয়ামতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হোসেন।

এসময় আরও বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আব্দুর রশিদ খোকন, সাধারণ সম্পাদক লুৎফর বারী রনো, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সায়েদ কবীর লিমন, উপজেলা যুবলীগের অন্যতম সংগঠক মাসুদ রানা, উপজেলা শ্রমিকলীগ, কৃষকলীগসহ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী রিপন সহ শাহাবুদ্দিন শিহাব, নাজমুল হোসেন, পৌর ছাত্রলীগের মিলন আহাম্মেদসহ মাহিম মালিক, সোহেল রানা।

এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ৫২র ভাষা আন্দোলন এবং ৭১এর মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
অপরদিকে মেইন বাসস্ট্যান্ডে আওয়ামী লীগের এমপি ও থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার গ্রুপের নেতৃবৃন্দ পৃথকভাবে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে।  সেখানে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  আলোচনা সভায় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এবিএন/যবনিকা/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ