আজকের শিরোনাম :

চকরিয়া পালাকাটা উচ্চ বিদ্যালয়ে সচেতনতামুলক সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০১৯, ১৯:৪৮

“আমরাও হবো ফুলের মতো সবার জীবনে সুরভী ছড়াবো” প্রতিপাদ্যকে বুকে ধারণ করে কক্সবাজারের চকরিয়ায় এক সচেতনতামুলক সভা অনুষ্টিত হয়েছে। আজ সোমবার দুপুরে চকরিয়া পালাকাটা উচ্চ বিদ্যালয়ের হল রুমে এ সভা অনুষ্টিত হয়।

চকরিয়া পালাকাটা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কে.এম সালাহউদ্দিনের সভাপতিত্বে অনুষ্টিত সচেতনতা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) মো.কাজী মতিউল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাম্প্রতিক সময়ে একটি মহল দেশকে অস্থিতিশীল করার জন্য নানা ধরনের পায়তারা করছে। আমাদের এসব বিষয়ে সজাগ থাকতে হবে। কোন ধরনের অপরাধকে প্রশয় দেয়া যাবেনা। একজন ছাত্র হিসেবে পড়ালেখার পাশাপাশি সমাজের জন্য দেশের জন্য কাজ করতে হবে। তাহলেই সামজে একজন প্রকৃত মানুষ হিসেবে বড় হতে পারবে।

এতে আরো বক্তব্য রাখেন- শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার (এএসপি) সামশুল আরেফিন, চকরিয়া পালাকাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান রেজাউল করিম, চকরিয়া উপজেলা কমিউনিটিং পুলিশ ফোরামের সাধারণ সম্পাদক ও পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া পৌরসভার কাউন্সিলর জামাল হোসেন, সাংবাদিক কেএম নাছির উদ্দিনসহ প্রমুখ। এসময় চকরিয়া পালাকাটা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ