আজকের শিরোনাম :

ফরিদপুরের বোয়ালমারীতে অটোভ্যান ছিনতায়ের জন্যই হাবিবুরকে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০১৯, ১৯:১৯

ফরিদপুরের বোয়ালমারীর কিশোর হাবিবুর রহমানের (১৪) রিক্সা ভ্যানটি ছিনতাইকরার জন্য তাকে অপহরণ করে হত্যা করা হয়। এ হত্যার সাথে জড়িত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সোমবার বিকেল ৪টার দিকে গ্রেপ্তার হওয়া ওই দুই ব্যাক্তি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

এ হত্যা রহস্য উদঘাটন উপলক্ষে এক সংবাদ সম্মেলনে একথা জানান অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা। সোমবার দুপুর ১টার দিকে জেলা পুলিশ কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার লিখিত বক্তব্যে জানান, রিক্সাভ্যানসহ কিশোরকে অপহরণ ও হত্যা করা হয় ওই ভ্যানটি ছিনতাই করার জন্যই। তিনি বলেন, ওই কিশোরকে রিক্সা ভ্যানসহ ছিনতাই ও হত্যার এ ঘটনায় পাঁচজন অংশ নেন। এর মধ্যে দুইজনকে গতকাল রবিবার বেলা ১১টার দিকে বোয়লামারীর চিতারবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এরা হলেন, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ফলিয়া গ্রামের মো. তাইজুল ওরফে আকাশ (২৬) এবং নড়াইলের লোহাগড়া উপজেলার পাঙ্খারচর গ্রামের শাহ আলম মোল্লা (২২)।

জামাল পাশা তিনি বলেন, এ অপহরণ ও হত্যার ঘটনায় জড়িত অপর ব্যাক্তিরা হলেন, বোয়ালমারীর ময়েনদিয়া এলাকার বাদশা সিকদার (৩৫) ও নয়ন সরদার (৩৫) এবং সালথার সোনাপুরের রাসেল। তিনি বলেন বাকি আসামিদের গ্রেপ্তারের জন্যও অভিযান অব্যাহত রয়েছে।

ফরিদপুরের মধুখালী সার্কেলের দায়িত্বে নিয়োজিত সহকারি পুলিশ সুপার আনিসুজ্জামান জানান, এ হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া মো. তাইজুল ও শাহ আলম মোল্লা সোমবার বিকেল ৪টার দিকে ছয় নম্বর আমলি আদালতের বিচারিক হাকিম নাজমুস সাহাদাতের আদালতে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোত্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এর পর হত্যা মামলার ওই দুই ব্যাক্তিকে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত কিশোর ভ্যানচালক হাবিবুর রহমানের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ময়েনদিয়া গ্রামের উকিল বিশ্বাসের ছেলে। গত ২১ আগস্ট হাবিবুর অটোভ্যান নিয়ে সকাল ৮টায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। গত ১৪ অক্টোরব হাবিবুরের বাড়ি থেকে আনুমনিক চার কিলোমিটার বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের রাজাবেনী গ্রামের বাসিন্দা দেলোয়ার খন্দকারের বাঁশ বাগান থেকে কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।  


এবিএন/কে এম রুবেল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ