আজকের শিরোনাম :

ইন্দুরকানীতে ধানক্ষেত থেকে লাশ উদ্ধার : আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০১৯, ১৯:৩০

পিরোজপুরের ইন্দুরকানীতে নিখোঁজ হওয়ার ২ দিন পর ধানক্ষেত থেকে মাটিচাপা অবস্থায় সাগর মুন্সী (২২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ রবিবার সকাল ১০ টার দিকে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের দরিচর ইকর বুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন  ধান ক্ষেতের মধ্যে তিন ফুট গভীর গর্তে মাটি চাপা দেয়া অবস্থায় নিখোঁজ সাগর মুন্সির (২২) লাশ উদ্ধার করা হয়। শ্বাসরোধ করে হত্যার পর খুনীরা লাশ গুম করতে মাটিচাপা দেয় বলে প্রাথমিক ভাবে ধারনা করছে পুলিশ। তবে এ খুনের সাথে তার নিকট আত্মীয়রা জড়িত বলে জানায় পুলিশ। সাগর মুন্সী পাশ্ববর্তী বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার তেতুলবাড়িয়া ইউনিয়নের সুতালরি গ্রামের আমজাদ মুন্সির ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাগরের পরিবার দীর্ঘদিন যাবত ফেনী জেলা শহরে বসবাস করে আসছেন। ইন্দুরকানী উপজেলার পাড়েরহাটের বাড়ৈইখালী গ্রামে তার শশুর বাড়ি। সাগর মুন্সী ঘটনার কয়েকদিন আগে নজরুল শেখের শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিলেন। গত শুক্রবার বিকালে সাগর দড়িচর ইকর বুনিয়া গ্রামে লাভলুর বাড়ি সংলগ্ন একটি দোকানে কলা বিক্রি করতে যায়। সেখান থেকে সাগর বাড়ৈখালী বাজারের দিকে যাওয়ার সময় লাভলু সাগরকে মারধর করে। এর পর থেকে সাগর নিখোঁজ ছিল। তবে সাগরের সাথে তার পূর্বে দ্বন্দ ছিল বলে জানান তিনি।

নিহতের শশুর নজরুল শেখ সাংবাদিকদের জানান, গত শুক্রবার বিকালে বাড়ৈখালী বাজারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন সাগর। পরে সন্ধ্যা ঘনিয়ে এলেও  সাগর বাড়ি না ফেরায় আমরা তখন থেকে সাগরকে খুঁজে না পেয়ে গতকাল শনিবার বিকালে সাগরের শাশুড়ী ফাহিমা বেগম ইন্দুরকানী থানায় একটি জিডি করেন।

ঐ জিডির সূত্র ধরে পুলিশ অভিযান চালিয়ে খুনের সাথে জড়িত সন্দেহে পূর্ব বাড়ৈখালী গ্রামের মৃত জলিল মোল্লার ছেলে আজাদ মোল্লা (১৪) নামে এক কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। পরে আটককৃতকে জিজ্ঞাসাবাদের পর তার দেওয়া তথ্য অনুযায়ী পুলিশ অনুসন্ধান করে ধানক্ষেত থেকে সাগর মুন্সীর লাশ উদ্দার করেন।
 
ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান জানান, সাগর মুন্সী নামে এক যুবক গত শুক্রবার বাড়ৈখালী এলাকা থেকে নিখোঁজ হওয়ার পরে স্বজনরা থানায় জিডি করলে রবিবার জিজ্ঞাসাবাদের জন্য আজাদ নামে এক কিশোরকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী পার্শ্ববর্তি ধানক্ষেত থেকে মাটিচাপা অবস্থায় সাগরের মরদেহ উদ্ধার করা হয়। সাগরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে আজাদ। পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সাগরের লাশ পিরোজপুর মর্গে প্রেরণ করা হয়েছে।


এবিএন/সিরাজুল ইসলাম টিটু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ