আজকের শিরোনাম :

মেয়েকে বিষ খাওয়ানো সেই মা না ফেরার দেশে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০১৯, ০০:৫৬

ফরিদপুরে নগরকান্দায় স্বামীর সঙ্গে বনিবনা হচ্ছিল না বলে নিজের গর্ভজাত মেয়ের মুখে বিষ তুলে দিয়ে নিজেও বিষপান করা সেই মা মারা গেছেন।

শুক্রবার (২৫ অক্টোবর) রাত সোয়া ৯টার দিকে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গত বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় বিষ পান করে অসুস্থ হওয়া এই মা মৌসুমী আজাদ ও তার ৮ বছরের মেয়ে ফায়জাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে মৌসুমী আজাদের অবস্থা গুরুতর ছিল। অবস্থার অবনতি হলে মৌসুমী আজাদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

নিহত মৌসুমী আজাদের স্বামী লিটন মোল্যার চাচাতো ভাই বদরুজ্জামান তারা মোল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৯টার দিকে মৌসুমী মৃত্যুর কোলে ঢোলে পড়েন। তারা হাসপাতাল থেকে ছাড়পত্র নেওয়ার চেষ্টা করছেন। শিশু ফায়জা বর্তমানে সুস্থ আছে বলেও জানান তিনি।  

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকালে নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ভবুকদিয়া গ্রামের লিটন মোল্যার স্ত্রী মৌসুমী তার মেয়েকে নিয়ে বিষ পান করেন। ‘এই ওষুধ খেলে শরীরে শক্তি বাড়াবে’ এ কথা বলে মৌসুমী তার ৮ বছরের মেয়ে ফায়জাকেও বিষ খেতে দেয়। এরপর তারা অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে এনে ভর্তি করেন স্বজনরা। লিটন মোল্যা ভবুকদিয়া বাজারের একজন হার্ডওয়্যার ব্যবসায়ী।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ