কালীগঞ্জে আইনশৃঙ্খলা বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০১৯, ১৪:০০

কালীগঞ্জের গুরুত্বপূর্ণ শহরে ট্রাফিক ফাঁড়ি স্থাপন, আইন আমান্য করে যত্রতত্রভাবে এলপিজি গ্যাস বিক্রি বন্ধে ব্যবস্থা গ্রহণ, চুরি, ডাকাতি, ছিনতাই প্রতিরোধে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের কাশিপুর থেকে পাতবিলা পল্লী বিদ্যুৎ এর সাবস্টেশন পর্যন্ত রাস্তার দুই পাশের জঙ্গল পরিষ্কার, বেপরোয়া গতিতে গাড়ী চালানো বন্ধে মোবাইল কোর্ট পরিচালনা, শহরের সবগুলি সিসি ক্যামেরা মেরামতসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য নির্দেশ দিয়েছেন ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার। 

আজ সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক, ইউপি চেয়ারম্যান ও অন্যান্য সদস্যদের উত্থাপিত এসব সিদ্ধান্ত বাস্তবায়নের নির্দেশ দেন কমিটির উপদেষ্টা আনার এমপি।  

সভায় এমপি আনার আরো বলেন গুজব, বাল্যবিয়ে, জঙ্গী, মাদকদ্রব্য বিক্রি প্রতিরোধে আমাদের সকলকে একত্রে কাজ করতে হবে। 

তিনি বলেন জেলার ৪টি আসনের সংসদ সদস্যদের নিয়ে ঝিনাইদহ জেলা প্রকল্প গঠন করা হয়েছে। এই প্রকল্পের আওতায় গ্রামে কোন কাঁচা রাস্তা থাকবে না। সব রাস্তা পর্যায়ক্রমে পাকা করা হবে। এজন্য তিনি ইউপি চেয়ারম্যানদের রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্টের কোড উল্লেখ করে প্রয়োজনীয় কাগজপত্র সংশ্লিষ্ট এলজিইডি অফিসে জমা দেওয়ার কথা বলেন। 

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবর্ণা রানী সাহার সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইউনুচ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভিন, ইউপি চেয়ারম্যান একরামুল হক সংগ্রাম, আয়ুব হোসেন, ইলিয়াস রহমান মিঠু, নজরুল ইসলাম ছানা, রাজু আহম্মেদ রনি লস্কার, কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, বাংলা ট্রিবিউন ও কালের কণ্ঠ প্রতিনিধি নয়ন খন্দকার, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম রসুল প্রমূখ। 

এবিএন/যবনিকা/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ