শ্রীমঙ্গলে হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০১৯, ১৩:৪৭

‘সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ জীবন’ ও ‘সকলের হাত, পরিচ্ছন্ন থাক’- এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ^ হাত ধোয়া দিবস অক্টোবর ২০১৯ উদযাপন উপলক্ষে শ্রীমঙ্গলে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে এবং এমসিডা, ব্র্যাক ওয়াশ, সূচনা কর্মসূূচি ও আইডিয়ার সহযোগিতায় র‌্যালি, আলোচনা সভা এবং সবশেষে স্কুলের ছাত্র-ছাত্রীদের হাত ধোয়ার কৌশল শেখানো হয়।

আজ সোমবার সকালে এ উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি শ্রীমঙ্গল উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে আবারও উপজেলা পরিষদে এসে শেষ হয়। 

পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলার নির্বাহী অফিসার নজরুল ইসলাম। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিলীপ কুমার বর্ধন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নিলুফার ইয়াসমিন মোনালিসা সুইটি, শ্রীমঙ্গল সদর ইউপি চেয়ারম্যান ভানু লাল রায়, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জাকিরুল ইসলাম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো. সাইফুল ইসলাম, এমসিডার নির্বাহী পরিচালক তহিরুল ইসলাম মিলন, ব্র্যাক ওয়াশ কর্মসূচির জেলা ব্যবস্থাপক সুলতানা আক্তার, সূচনা কর্মসূচির নিউট্রিশন অফিসার মুমতাহিনা মুমু, ব্র্যাক ওয়াশ কর্মসূচির প্রোগ্রাম অর্গানাইজার সফিকুল ইসলাম প্রমূখ।

এবিএন/আতাউর রহমান কাজল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ