আজকের শিরোনাম :

পেকুয়ায় শিশু ছাত্রকে শ্বাসরোধ করে হত্যা, আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ অক্টোবর ২০১৯, ১৩:০৫

কক্সবাজারের পেকুয়ায় আপন খালাতো ভাইকে অপহরণ পরবর্তী খুন করেছে খালাতো ভাই মো. রায়হান ও তার সহযোগী মো. মানিক। 

গতকাল শনিবার (১৯ অক্টোবর) রাত ৮টায় পেকুয়া উপজেলার মগনামার মগঘোনা এলাকায় ধানক্ষেত থেকে নিহত শিশু মো. আরফাতের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ। 

আটককৃতরা হলেন পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের দরদরিঘোনা এলাকার আবু তাহেরের ছেলে মো. রায়হান ও মিয়াজি পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. মানিক। 

নিহত শিশু বারবাকিয়া ইউনিয়নের কাদিমাকাটা এলাকার প্রবাসী রুহুল কাদেরের ছেলে। সে ফাঁসিয়াখালী ফাজিল মাদ্রাসার নুরানী শাখার ১ম শ্রেণীর ছাত্র।

অপহৃতের স্বজনরা জানান গত বৃহস্পতিবার বিকেলে মগনামা ইউনিয়নের দরদরিঘোনা এলাকার আবু তাহেরের ছেলে মো. রায়হান ও মিয়াজি পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. মানিক শিশুটিকে তার বাড়ীর পাশের খেলার মাঠ থেকে অপহরণ করে। অপহরণকারী তাকে নিয়ে মগনামা ইউনিয়নের মগঘোনা এলাকায় নিয়ে যায়। সেখানে অপহৃত শিশু আরফাত চিৎকার চেচামেচি করে। এ সময় অপহরণকারীরা তাকে শ্বাসরুদ্ধ করে মেরে ফেলে। পরে তারা শিশুটির এক নিকটাত্মীয়ের মোবাইলে ফোন করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম বলেন অপরহরণের অভিযোগ পেয়ে পুলিশ অপহরণকারী দুজনকে আটক করে। তাদের দেয়া তথ্যমতে বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। বিভ্রান্তিকর তথ্য দিয়ে তারা পুলিশকে গত দুদিন বিভিন্ন জায়গায় ঘুরায়। পরে তাদের একজনেরই স্বীকারোক্তি মতে অপহৃত শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

ওসি কামরুল আজম আরো বলেন এ ঘটনায় জড়িত আটক দুজনের বিরুদ্ধে অপহরণ ও হত্যার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে।

এবিএন/মুকুল কান্তি দাশ/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ