গোবিন্দগঞ্জে শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০১৯, ১৬:১৮

বঙ্গবন্ধুর কনিষ্ট পুত্র ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের ৫৫ তম জন্ম বার্ষিকী উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে কেক কর্তন,মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (১৮ অক্টোম্বর) শুক্রবার বাদ জুম্মা দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলুর সভাপতিত্বে কেক কর্তন, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর সভার তিন বারের সফল মেয়র আতাউর রহমান সরকার, বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিয়া আসাদুজ্জামান হিরু।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন যুবলীগের সভাপতি তাহেদুল ইসলাম রকেট, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আজম সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক জালাল উদ্দিন রুমি, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন আকন্দ, জাতীয় চার নেতা পরিষদের গোবিন্দগঞ্জ শাখার আহবায়ক বজলুর রহমান সিজান, সাবেক ছাত্রলীগ নেতা ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রাজু সরকার, ফরহাদ আলী ও শাকিব খান লেবু,পৌর ৬ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারন সম্পাাদক কাজী রানা প্রমুখ। পরিষেশে শেখ রাসেলের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া করা হয়।
 

এবিএন/তাজুল ইসলাম প্রধান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ