আজকের শিরোনাম :

প্রেমের জেরে ছাত্রলীগ কর্মী খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০১৯, ০০:১৮

প্রেমে নিয়ে বিরোধের জেরে বাগেরহাটের সদর উপজেলায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে তামিম মল্লিক (২১) নামে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন।

শুক্রবার (১৮ অক্টোবর) রাত ৮টার দিকে সদর উপজেলার খানজাহান আলী (র.) মাজার এলাকায় এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত তালিম মল্লিক সদর উপজেলার সিংড়াই গ্রামের ইয়াছিন মল্লিকের ছেলে। সে ছাত্রলীগ কর্মী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, খানজাহান আলী মাজার প্রাঙ্গণে প্রেম ঘটিত ব্যাপার নিয়ে ছাত্রলীগ কর্মী তালিম মল্লিক ও মাজারের খাদেম বাবু ফকিরের ছেলে রাজা ফকিরের মধ্যে বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে রাজা ফকিরের ছুরির এলোপাতাড়ি আঘাতে রক্তাক্ত হয় তালিম। এ সময় স্থানীয়রা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় তালিম মল্লিককে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. রাফিউল ইসলাম বলেন, শুক্রবার রাত ৮টার দিকে স্থানীয় কিছু লোকজন তামিম মল্লিককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল।

এ দিকে, ছাত্রলীগ কর্মী তালিম মল্লিকের মৃত্যুর খবরে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র খান হাবিবুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা হাসপাতালে ছুটে যান। এ সময় মেয়র বলেন, যারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় আনতে হবে।

নিহতের সত্যতা স্বীকার করে বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, প্রেম ঘটিত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন  ছুরিকাঘাত করে তামিমকে হত্যা করে। এ সময় ঘটনার বিস্তারিত জানতে এবং ঘাতককে আটক করতে ইতোমধ্যেই পুলিশি অভিযান শুরু হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ