সোনাগাজীতে ২ দিন ধরে নিখোঁজ যুবলীগ নেতা শাহাদাত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০১৯, ১৭:১৭

চট্রগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন ব্যবসায়িক অংশীদারকে দেখতে যাওয়ার পর থেকে দুদিন ধরে নিখোঁজ রয়েছে সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহাদাত উল্যাহ। 

গত মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকালে বাড়ী থেকে বের হওয়ার পর রাত ৮টার দিকে তার সাথে সর্বশেষ মোবাইলে কথা হয়। এরপর থেকে পরিবারের সদস্যদের সাথে আর কোন যোগাযোগ নেই। সে উপজেলার ভোয়াগ গ্রামের শ্রীলংকা হুজুর বাড়ীর শহীদ উল্যাহর ছেলে। নিখোঁজের পর থেকে তার পরিবারের সদস্যরা অজানা আশংকায় ভুগছেন। 

এ বিষয়ে তার ভাই এরশাদ উল্যাহ কাওছার গতকাল বুধবার রাতে সোনাগাজী মডেল থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন।

তিনি বলেন তার ব্যবসায়িক অংশীদার নোয়াখালী জেলার সেনবাগ থানার বীজবাগ গ্রামের মাসুদ বেশ কিছু দিন যাবৎ অসুস্থ হয়ে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাকে দেখতে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হলেও তার সাথে মোবাইলে যোগাযোগ করা হলে সে জানায় শাহাদাত তার কাছে যায়নি। বাড়ী থেকে বের হয়ে চট্টগ্রাম পৌঁছার পর তার সাথে সর্বশেষ কথা হয়। তারপর থেকে শাহাদাতের ব্যবহৃত মোবাইল নাম্বারটি বন্ধ রয়েছে। তার বিরুদ্ধে থানায় কোন মামলা বা অভিযোগ নেই । 

স্থানীয়রা জানায় শাহাদাত রাজনীতির সাথে জড়িত থাকলেও এলাকায় তার ক্লিন ইমেজ রয়েছে। রাজনৈতিক কারণে কারো সাথে সে বিরোধে জড়ায়নি। এলাকায় সে মৎস্য চাষসহ কয়েক ধরনের ব্যবসার সাথে জড়িত।

শাহাদাতের নিখোঁজের বিষয়ে উদ্বেগ প্রকাশ করে সোনাগাজী উপজেলা যুবলীগের সভাপতি সাবেক ভাইস চেয়ারম্যান আজিজুল হক হিরন তাকে সুস্থ ও অক্ষত অবস্থায় উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিতে প্রশাসনের প্রতি আহবান জানান।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন বলেন আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক কিনা জানা নেই। তবে জিডির বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।

এবিএন/আবুল হোসেন রিপন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ