আজকের শিরোনাম :

মদনে শ্লীলতাহানির প্রতিবাদকে কেন্দ্র করে নারীসহ আহত ১৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০১৯, ১৫:১৩

গৃহবধূকে শ্লীলতাহানির প্রতিবাদ করায় নেত্রকোনার মদন উপজেলায় দু-পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। 

গুরুতর আহত সোহেল মিয়া এবং রাজের মা, আনু মিয়া, নুর আলম, সেলিম, লাখী আক্তার, সেকুল, আমিনুর, ছলিমা, শারমিনকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। 

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার মদন ইউনিয়নের বারবুড়ি গ্রামের আহম্মদের বাড়ীর সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

এলাকাবাসী জানায় গতকাল বুধবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে বারবুড়ি গ্রামের মনা মিয়ার অনুপস্থিতে একই গ্রামের তৃতীয় লিঙ্গের আমিনুর ও যুবক সেকুল তার বসতঘরে প্রবেশ করে স্ত্রী লাখী আক্তারকে উত্ত্যক্ত করতে থাকলে লাখীর স্বামী মনা মিয়া ঘরে প্রবেশ করে এ দৃশ্য দেখে আমিনুরকে মারপিট করে ঘর থেকে বের করে দেয়।  ওই রাতেই লাখী আক্তার এ ব্যাপারে মদন থানায় একটি অভিযোগ দায়ের করে। 

এতে ক্ষিপ্ত হয়ে আজ বৃহস্পতিবার সকালে আমিনুরের লোকজন লাখীকে তার বসতঘর থেকে ছিনিয়ে নিয়ে যেতে চাইলে আহম্মদের বাড়ীর সামনে দু-পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ওসি মো. রমিজুল হক জানান গতকাল বুধবার রাতে বারবুড়ি গ্রামের লাখী আক্তার তাকে উত্ত্যক্ত করায় এক হিজড়ার বিরুদ্ধে একটি অভিযোগ করেছেন। তবে শুনেছি এ ঘটনার জের ধরে আজ বৃহস্পতিবার সকালে বারবুড়ি গ্রামে দু-পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে । এখন পর্যন্ত কোনো পক্ষ অভিযোগ দেয়নি। 

এবিএন/তোফাজ্জল হোসেন/গালিব/জসিম 
 

এই বিভাগের আরো সংবাদ