আজকের শিরোনাম :

মাদারীপুরে দিদার পরিবহনের ধাক্কায় নিহত ১ : আহত ১৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০১৯, ১৯:৩৭

মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর মঠেরবাজার এলাকায় গতকাল দিবাগত রাত ২টার দিকে চট্টগ্রাম থেকে খুলনার মংলাগামী দিদার পরিবহনের একটি বাসের ধাক্কায় ভ্যানে থাকা মো. সিরাজ খান (৩৫) নামের এক ভ্যানের যাত্রী মারা গেছে। তিনি মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের চিড়াইপাড়া এলাকার তইয়ুব আলী খানের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে খুলনার মংলাগামী দিদার পরিবহনের একটি নৈশ বাস পরিবহনের সাথে পাল্লা দিয়ে চলছিল। মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের সদর উপজেলার খোয়াজপুর মঠেরবাজার এলাকার কাছাকাছি এসে পিছন দিক থেকে একটি ভ্যানগাড়ীকে ধাক্কা দিয়ে দ্রুত গতিতে মাদারীপুরের দিকে আসছিল দিদার পরিবহনের বাসটি। এ সময় একটি মোড় ঘোরার চেষ্টাকালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এ সময় বাসের ভিতরে থাকা ১৫ জন যাত্রী আহত হয়। আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক ডা. আবু সফর হাওলাদার বলেন, সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি মারা গেছে। কিছু আহত লোক হসপাতালে এসেছে। আমরা আহতদের চিকিৎসা দিয়েছি। মাদারীপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মোঃ আমজেদ হোসেন জানান, আমরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসি।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধারে অংশ নেয়। দুর্ঘটনায় এক যাত্রী মারা গেছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ