আজকের শিরোনাম :

সোনাগাজী উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে মফিজ সভাপতি, খোকন সম্পাদক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০১৯, ১৯:১৪

সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল আজ বুধবার বিকালে পৌরসভার সরকারী ছাবের পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক মফিজুর রহমানের সভাপতিত্বে কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলা উদ্দিন আহমদ চৌধুরী নাসিম,প্রধান বক্তা ছিলেন ফেনী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি,বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পদক শহিদুল্যাহ খন্দকার,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মাহবুবুল হক লিটন।

সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগ কমিটি বিলুপ্ত করে তিন বছরের জন্য নতুন কমিটি ঘোষনা করেন জেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুর রহমান বিকম। কাউন্সিলরদের ভোটাভুটি ছাড়াই তিনি তিন বছরের জন্য অধ্যাপক মফিজুর রহমানকে সভাপতি ও পৌর মেয়র রফিকুল ইসলাম খোকনকে সাধারন সম্পদক ঘোষনা করেন।

দুপুরের পর কাউন্সিল অনুষ্ঠান শুরু হলে দলীয় নেতাকর্মীরা উপজেলার নয়টি ইউনিয়ন ও পৌরসভা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সম্মেলনস্থলে উপস্থিত হয়। বিকাল পর্যন্ত সরকারী ছাবের পইলট হাইস্কুল মাঠ নেতাকর্মীতে পরিপূর্ন হয়ে উঠে। সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি এডভোকেট আক্রামুজ্জামান,সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন প্রমুখ। এর আগে দুপুরে উপজেলা আওয়ামীলীগের একাংশের নেতাকর্মীরা পৌরশহরে নব মনোনিত সাধারন সম্পদক রফিুকুল ইসলাম খোকনের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ এনে বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি সোনাগাজী সরকারী কলেজ মাঠ থেকে শুরু হয়ে পৌর শহরের গুরত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে তাকিয়া রোড়ে গিয়ে শেষ হয়।

মিছিলে নেতৃত্ব দেন সোনাগাজী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাখাওয়াতুল হক বিটু,মতিগঞ্জ ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু,জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সহসভাপতি নাছির উদ্দিন আরিফ ভুঞা,পৌর কাউন্সিলর নুরনবী লিটন,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু তৈয়ব বাবুল,পৌর যুবলীগের সাধারন সম্পদক বেলাল হোসেন। মিছিলে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা প্রায় সহ¯্রাধীক নেতাকর্মী অংশগ্রহন করেন।


এবিএন/আবুল হোসেন রিপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ