আজকের শিরোনাম :

শ্রীমঙ্গলে 'পুষ্টি সমন্বয় সভা' অনু্ষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০১৯, ১৭:৩৫

শ্রীমঙ্গলে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে বেসরকারি সংস্হা সুচনা প্রোগ্রামের ব্যবস্হাপনায় 'পুষ্টি সমন্বয় সভা' অনু্ষ্িঠত হয়েছে।

শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্হ্য বিভাগের আয়োজনে এবং স্বাস্হ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়, বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদ ও জনস্বাস্হ্য পুষ্টি প্রতিষ্ঠানের সহযোগীতায় এই সমন্বয় সভা অনু্ষ্ঠিত হয়।

আজ সকাল ১১ টায় অনু্ষ্ঠিত সমন্বয় সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহি অফিসার ও শ্রীমঙ্গলের এসি ল্যাণ্ড মো. মাহমুদুর রহমান।

সুচনা প্রোগ্রামের নিউট্রিশন অফিসার মুমতাহিনা'র সঞ্চালনায় সভায় মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে বিস্তারিত কার্যক্রম উপস্হাপন করেন সুচনা প্রোগামের উপজেলা প্রকল্প সমন্বয়কারী মোস্তফা হায়দার মিলন।

এর আগে প্রকল্পের উদ্দ্যেশ্য, বহুস্তর পদ্ধতিতে ও সমন্বয় কমিটির মাধ্যমে প্রস্তাবিত পুষ্টি কাঠামোর সমন্বয় বিষয়ে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাখাওয়াত হোসেন।

পরে মুক্ত আলোচনায় অংশ নেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালি দত্ত, সিন্দুরখান ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল হেলাল, কৃষি কর্মকর্তা নিলুফার ইয়াসমিন মোনালিসা সুইটি, ব্র্যাক স্বাস্হ্য কর্মসুচির সিনিয়র ম্যানেজার হযরত আলী, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেন্টু পুরকায়স্থ, সুচনা প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মো. আনিছুর রহমান, ওয়াশ ফর টি পিকার্স প্রজেক্টের প্রজেক্ট ম্যানেজার পংকজ ঘোষ দস্তিদার প্রমুখ।


এবিএন/আতাউর রহমান কাজল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ