আজকের শিরোনাম :

ভূঞাপুরে জমি দখলে বাধা দেয়ায় বৃদ্ধের দাঁত ভেঙে দিয়েছে প্রতিপক্ষ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জুন ২০১৮, ১৮:০৭

ভূঞাপুর (টাঙ্গাইল), ২২ জুন, এবিনিউজ : টাঙ্গাইলের ভূঞাপুরে জমি দখলে বাধা দেয়ায় আফাজ উদ্দীন (৬০)নামের এক বৃদ্ধের দাঁত ভেঙে দিয়েছে জাহাঙ্গীর আলম ও তার সহযোগীরা। এ ঘটনায় আব্দুল বাছেদ (৫৫) ও সাহিদা বেগম (৪০) নামে আরো দু'জন আহত হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলার খুপিবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা বর্তমানে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

সরজমিনে জানা যায়, উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের খুপিবাড়ি গ্রামে প্রায় ১৬ বছর আগে ১১ শতাংশ জমি ক্রয় করেন আব্দুল বারীর স্ত্রী সাহিদা বেগম। বর্তমানে হাল সন পর্যন্ত খাজনাদিও সম্পন্ন করে ইউক্যালিকটাস গাছও রোপন করেছেন তিনি। কিন্তু ওই গ্রামের জাহাঙ্গীর,  আব্দুল্লাহ ও তার সহযোগীরা ওই ১১ শতাংশ জমি দখলের পায়তারা করে আসছিলো। এরই ধারাবাহিকতায় জাহাঙ্গীর ও তার শুক্রবার সকাল ১১ টার দিকে জমি দখল করতে আসলে বাধা দেয় বাছেদ ও তার লোকজন।

এসময় জাহাঙ্গীর ও তার লোকজন দেশীয় অস্ত্রসহকারে হামলা চালায়। হামলায় আফাজ উদ্দিনের দাঁত ভেঙে দেয়া হয়।  গুরুত্বর আহত হন বাছেদ ও সাহিদা বেগম। প্রতিপক্ষের জাহাঙ্গীর ও আব্দুল্লাহ সামান্য আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

তবে হাসপাতালে কোন ডাক্তার না থাকায় ফার্মাসিস্ট জহুরুল ইসলাম তাদের চিকিৎসা দেন। চিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে আহতরা। আহতদের মধ্যে বাছেদ ও আফাজের অবস্থা আশঙ্কাজনক।

ঘটনার বিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ আব্দুস ছালাম মিয়া বলেন, ঘটনাটি আমি শুনেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


এবিএন/কামাল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ