আজকের শিরোনাম :

ফরিদপুরে ২৩ মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি দিল আশা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০১৯, ১৭:১৫

ফরিদপুরে ২৩ জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি দিল আশা। ফরিদপুর, রাজবাড়ী, গোপালগঞ্জ, মাদারীপুর ও শরীয়তপুর জেলাসহ ফরিদপুর অঞ্চলের পাঁচ জেলায় আশায় কর্মরত ব্যাক্তিবর্গের সন্তান যারা ২০১৯ সালে অনুষ্ঠিত এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে তাদের প্রত্যেককে বৃত্তি বাবদ এককালীন ১১ হাজার টাকা প্রদান করা হয়।

আজ বুধবার বেলা দুপুরে ফরিদপুরে জেলা পরিষদের সম্মেলন কক্ষে এ বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আশার ফরিদপুর অঞ্চলের ব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম।
অতিথি হিসেবে বক্তব্য দেন ফরিদপুর পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা শাহজাহান মিয়া, জেলা শিক্ষা কর্মকর্তা পরিমাল চন্দ্র মন্ডল, আশার কেন্দ্রীয় কার্যালয়ের ইউপি প্রোগ্রামের শাঁওলী ঝর্ণা, ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসান উজ্জামান, আশার কেন্দ্রীয় কার্যালয়ের এডি মো. মোতাহার হোসেন।

আশার এ বৃত্তি প্রদান কর্মসূচিকে স্বাগত জানিয়ে বক্তারা বলেন, এ বৃত্তি প্রদান কার্যক্রম আরও বৃদ্ধি করা হোক যাতে সব শিক্ষার্থীই এ বৃত্তির আওতায় আসতে পারে।

আশার ফরিদপুর অঞ্চলের ব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম সভাপতি বক্তব্যে সব শিক্ষার্থীকে বৃত্তির আওতায় আনার প্রস্তাব সম্পর্কে বলেন, এ বছর থেকে এ বৃত্তি প্রদান কার্যক্রম শুরু করেছে আশা। পর্যাক্রমে এর আওতা আরও বৃদ্ধি করা হবে।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে অনুভুতি প্রকাশ করে বক্তব্য দেন রাজবাড়ী পাংশার রাবেয়া আক্তার, ফরিদপুরের মধুখালীর মো. মারুফ মোল্লা, ফরিদপুরের আলফাডাঙ্গার সৈয়দ রামিমুর রহমান ও শরীয়তপুর নড়িয়ার নয়ন দাস।


এবিএন/কে এম রুবেল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ