আজকের শিরোনাম :

ধামইরহাটে মাঠ থেকে যুবকের লাশ উদ্বার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০১৯, ১৯:২৯

নওগাঁর ধামইরহাটে আমন ধান ক্ষেতের পাশ থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত যুবকের নাম তোফাজ্জল হোসেন। পুলিশ ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠায়েছে।

জানা গেছে, গতকাল উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নের অন্তর্গত সাংগাইলদিঘী নামক গ্রামের পশ্চিম উত্তর মাঠের গভীর নলকূপের ড্রেনে একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকায় কৃষকগণ। পরে জানা যায় লাশটি নওগাঁর পত্নীতলা উপজেলার কৃঞ্চপুর গ্রামের মৃত আব্দুল গনির ছেলে তোফাজ্জল হোসেন (৩৫)। লাশের পড়নে হাফপ্যান্ট ও গায়ে একটি লুঙ্গি ছিল। তবে শরীরে কোন আঘাতের চিহৃ ছিলনা। তার পরিবার জানায় সে ঢাকায় বিক্সা চালায়। মাঝে মধ্যে বাড়ীতে আসে। গত সোমবার বিকেলে সে বাড়ী থেকে বের হয়ে আর ফেরেনি। খবর পেয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

এব্যাপারে ধামইরহাট থানার উপপরিদর্শক মো.সারোয়ার হোসেন বলেন, লাশের শরীরে আঘাতের কোন চিহৃ পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে তাকে কেউ শ্বাসরোধ করে হত্যা করেছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া গেলে হত্যার প্রকৃত রহস্য জানা যাবে। লাশের সঙ্গে নেশা জাতির বড়ি ও গ্যাস লাইট পাওয়া গেছে। তার বিরুদ্ধে পত্নীতলা থানায় মামলা রয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।  
 

এবিএন/আব্দুল্লাহ হেল বাকী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ