আজকের শিরোনাম :

তালায় শহীদ মিনার ও মুক্ত মঞ্চের ভিত্তি স্থাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০১৯, ১৩:৪৯

সাতক্ষীরার তালায় কেন্দ্রীয় শহীদ মিনার ও মুক্ত মঞ্চ নির্মাণকাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। 

আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল ১০টায় এ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

তালা শিল্পকলা একাডেমির পাশে হচ্ছে এই নতুন শহীদ মিনার ও মুক্ত মঞ্চ। যার দৈঘ্য ৩৫ ফুট ও প্রস্থ ৩০ ফুট। কেন্দ্রীয় শহীদ মিনার ও মুক্ত মঞ্চ নির্মাণকাজের ভিত্তি প্রস্তর স্থাপন বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের ঈমান তাওহিদুর ইসলাম।

উপজেলা প্রশাসনের তত্ত্বাবধায়নে তালা কেন্দ্রীয়  শহীদ মিনার ও মুক্তমঞ্চের ভিত্তি প্রস্তর স্থাপনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য সাতক্ষীরা-১ আসনের অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকবাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শীদা পারভীন পাঁপড়ী, তালা থানার ওসি মেহেদী রাসেল, পাটকেলঘাটা থানার ওসি ওয়াহিদ মোরশেদ, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও তালা পেসক্লাবের সভাপতি প্রভাষক প্রনব ঘোষ বাবলু, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দীন জোয়াদ্দার, শহীদ মুক্তিযোদ্ধা কলেজের উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, তালা মহিলা কলেজের উপাধ্যক্ষ শফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহফুজুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা আবু-হেনা মোস্তফা কামাল, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রকৌশলী কর্মকর্তা আব্দুল মজিদ মোল্যা, রুপালী পরিচালক শফিকুল ইসলাম, তালা প্রেসক্লাবের সহ-সভাপতি নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার ও রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক বিএম জুলফিক্কার রায়হান, সাংবাদিক ইমরান হোসেনসহ সরকারি কর্মকর্তা জনপ্রতিনিধি, সুধীমহল, সর্বস্তরের সাধারণ মানুষ।

এবিএন/সেলিম হায়দার/গালিব/জসিম 

এই বিভাগের আরো সংবাদ