আজকের শিরোনাম :

পেকুয়ায় চালককে গলাকেটে টমটম ছিনতাই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০১৯, ১৩:১৬

কক্সবাজারের পেকুয়ায় চালক জমির উদ্দিনকে গলাকেটে অটোরিক্সা (টমটম) ছিনতাই করেছে একদল দুর্বৃত্ত। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে আহত জমির উদ্দিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন রয়েছেন। গুরুতর আহত জমির উদ্দিন পেকুয়া সদর ইউনিয়নের নুইন্যামুইন্যা এলাকার সিরাজুল ইসলামের ছেলে। 

গতকাল সোমবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে এবিসি সড়কের নুইন্যামুইন্যা ব্রিজ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা জুয়েল ও আক্কাস জানান তারা দুজন নুইন্যামুইন্যা ব্রিজ নংলগ্ন সড়ক দিয়ে হেটে যাচ্ছিলেন। ওই সময় গলায় কাপড় প্যাচানো একজন লোক আমাদেরকে হাত দিয়ে ইশারা করে। গিয়ে দেখি তার পুরো রক্তাক্ত। নাম জিজ্ঞেস করে পরিবারে খবর দিই এবং তাকে হাসপাতালে নিয়ে আসি।

জমির উদ্দিনের ছোট ভাই জয়নাল আবেদীন জানান কয়েক মাস আগে আমার ভাই ১ লক্ষ ১০ হাজার টাকা দিয়ে গাড়ী (টমটম) ক্রয় করে। যাত্রী নিয়ে তিনি চৌমুহুনী থেকে বাঘগুজারা বাজারে যাচ্ছিল। যাত্রীবেশে ছিনতাইকারীরা ধারালো ছুরি দিয়ে ভাইয়ের গলাকেটে গাড়ীটি নিয়ে পালিয়ে যায়।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মুহাম্মদ রুবেল জানান তার অবস্থা খুবই গুরুতর। গলার অর্ধেক অংশ কাটা গেছে। পিঠেও ছুরির আঘাত রয়েছে। তাকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল আজম বলেন খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছে। গুরুত্বসহকারে পুলিশ বিষয়টি নিয়েছে।

তিনি আরো বলেন আহত জমির উদ্দিনের অবস্থা উন্নতির দিকে। এখনো পর্যন্ত কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।
 
এবিএন/মুকুল কান্তি দাশ/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ