আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে ৯ মাদকসেবীর কারাদন্ড

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জুন ২০১৮, ১৬:৩৬

সিরাজগঞ্জ, ২২ জুন, এবিনিউজ : সিরাজগঞ্জের শাহজাদপুর ও বেলকুচি উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক সেবন ও জুয়া খেলার অপরাধে ৯ জনকে গ্রেফতার করেছে র‌্যাব -১২ সদস্যরা। তাদেরকে গতকাল বৃহস্প্রতিবার রাতে ২০ দিন করে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ শুক্রবার দুপুরের দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার মো. সাকিবুল ইসলাম খান। দ-প্রাপ্তরা হলেন, বেলকুচি উপজেলার গয়নাকান্দি গ্রামের আব্দুর রহিম (৩৫), একই গ্রামের আমিরুল ইসলাম (২৮), রফিকুল ইসলাম (২৮), আব্দুল্লাহ (৩০), লক্ষ্মীপুর গ্রামের দুলাল (৩৫), চর মেটুয়ানি গ্রামের বাবু (২৫), শাহজাদপুর উপজেলার আগনুকালি গ্রামের বাবু মিয়া (৬৫), একই গ্রামের সেফাত আলী (৪৮) ও তেলকুপি গ্রামের আনোয়ার হোসেন (৪০)।

বিজ্ঞপ্তিতে জানা যায়, গতকাল বৃহস্পতিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত র‌্যাব -১২ সদস্যরা উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে মাদকসেবী ও জুয়ারিদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক ও জুয়া খেলার সামগ্রী উদ্ধার করা হয়েছে। ওই রাতেই বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওলিউজ্জামান প্রত্যেককে ২০ দিন করে বিনাশ্রম কারাদন্ড দেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ