আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে ২টি ইউপি নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০১৯, ১৯:২৯

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ও পোরজনা ইউনিয়ন পরিষদ নির্বাচন কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ওই ইউনিয়ন ২টির কেন্দ্র সমূহে মোটামুটি শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পূর্ণ হয়েছে। কেন্দ্র সমূহে ভোট গণনা শুরু হয়েছে।

তবে হাবিবুল্লাহনগর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মিজানুর রহমান বাচ্চু একমাত্র প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হন। এছাড়া একই উপজেলার নরিনা ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য নান্নু মিয়ার মৃত্যুজনিত কারণে পদটি শুন্য হওয়ায় এ দিন ওই পদেও নির্বাচন অনুষ্ঠিত হয়।

সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন অফিসার জাহাঙ্গীর আলম সাংবাদিকদের জানান, পোরজনা ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন ৯ জন। তারা হলেন, বর্তমান চেয়ারম্যান জাহিদুল ইসলাম মুকুল (নৌকা প্রতীক), সাবেক চেয়ারম্যান নাজিম উদ্দিন (আনারস), আনোয়ার হোসেন বাবু মিয়া (ফ্যান), শামছুল ইসলাম (প্রতীক পাতা), রফিকুল ইসলাম শাহিন (ঘোড়া),

 সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল মাষ্টার (হোন্ডা), সাবেক মেম্বর দুলাল হোসেন (সিএনজি) ও শহীদ সারোয়ারদি (ঢোল), রফিকুল ইসলাম (চশমা) ও সংরক্ষিত মহিলা আসনসহ ১’শ ২৪ জন চেয়ারম্যান ও মেম্বর প্রার্থী এই নির্বাচনে অংশগ্রহণ করেন। তিনি আরো জানান, ভোটাররা এবার শান্তিপূর্ণভাবে ভোট প্রয়োগ করেছেন। কোথাও কোন অপ্রিতীকর ঘটনা ঘটেনি। এ ২টি ইউনিয়নের ভোটার সংখ্যা ৬৮ হাজার ১৬৭ জন বলে তিনি জানান।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ