আজকের শিরোনাম :

ডোমারে ঘর তোলাকে কেন্দ্র করে মারপিট, আটক ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০১৯, ১৩:৩৬

নীলফামারীর ডোমারে বাড়ীর সীমানা ঘেঁসে ঘর তোলাকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় ২ জন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় মহিলাসহ ৪ জনকে আটক করেছে ডোমার থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায় ডোমার পৌর এলাকার ২নং ওয়ার্ডের বড় রাউতা মুন্সিপাড়া এলাকার মৃত মোকলেছার রহমানের বসতভিটা সীমানা ঘেঁষে প্রতিবেশী মৃত ছমরত মামুদের ছেলে শফিকুল, সামসুদ্দিন ঘর নির্মাণ করে। 

এ বিষয়ে মৃত মোকলেছার রহমানের পরিবারের লোকজন বাঁধা নিষেধ করে। এতে করে তারা ক্ষিপ্ত হয়ে উঠে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এরই জের ধরে ঘটনার দিন গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে মৃত মোকলেছার রহমানেরে ছেলে সোহাগ বাড়ী থেকে ডোমার বাজার যাওয়ার পথে শফিকুল, সামসুদ্দিন তারা তাদের দলবল নিয়ে অতর্কিত হামলা চালিয়ে লাঠি শোঠা দিয়ে সোহাগকে বেধরক মারপিট করে গুরুতর আহত করে। সোহাগকে বাচাঁতে তার স্ত্রী, মা ও বোন এগিয়ে গেলে বিবাদীগণ তাদেরকেও মারপিট করে। তাদের আঘাতের ফলে সোহাগ ও তার বোন ময়না গুরুতর অসুস্থ হয়ে পরে। 

এলাকাবাসী বিবাদীগণের কবল থেকে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সংবাদ পেয়ে ডোমার থানার এসআই আজম হোসেন প্রধান ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে মহিলাসহ ৪ জনকে আটক করে। 

এ বিষয়ে সোহাগের বোন ময়না বেগম বাদী হয়ে ১৩ জনকে আসামি করে ডোমার থানার মামলা নং-০৮, তারিখ-১০/১০/২০১৯ দায়ের করে। 

ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান মামলায় এজাহারভুক্ত ৪ জনকে আটক করে গত শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এবিএন/মো. আব্দুল্লাহ আল মামুন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ