আজকের শিরোনাম :

মাদারীপুরে বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় স্কুলছাত্রীর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ অক্টোবর ২০১৯, ২০:১৪

মাদারীপুরের কালকিনি উপজেলায় কাতার প্রবাসী প্রেমিক বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় নাসিমা আক্তার (১৬) নামের এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার রাতে ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে শনমন্দী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী।

পুলিশ ও পরিবার সুত্রে জানাগেছে, কালকিনি উপজেলার ডাসার থানার বালীগ্রাম এলাকার শনমন্দী গ্রামের সেকেন্দার আলী খাঁনের স্কুলপড়ুয়া মেয়ে নাসিমা আক্তারের সঙ্গে একই গ্রামের আচমত আলী খাঁনের ছেলে কাতার প্রবাসী সাখাওয়াত হোসেনের দীর্ঘদিন ধরে মোবাইলে প্রেমের সম্পর্ক চলে আসছে। তাদের এ সম্পর্কের কথা উভয় পরিবারের মাঝেই জানাজানি হয়ে যায়।

গতকাল শুক্রবার সকালে নাসিমা তার এক আতœীয় বাড়ি মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নে বেড়াতে যান। সেখানে বসে নাসিমা তার প্রেমিক সাখাওয়াতকে মোবাইল -ফোনে বিয়ের প্রস্তাব দেন। কিন্ত এ বিয়ের প্রস্তাব প্রত্যাখান করেন সাখাওয়াত। এর জের ধরে নাসিমা বিকালে নিজ বাড়িতে এসে তার ঘরের দরজা-জানালা বন্ধ করে আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আতœহত্যা করে। পরে খবর পেয়ে ডাসার থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।      

নিহতের মা সেলিনা বেগম বলেন, আমার মেয়ের সাথে সাখাওয়াতের সাথে প্রেমের সম্পর্ক চলছিল। আমার মেয়েকে সাখাওয়াত বিয়ে করবে বলে দীর্ঘদিন ধরে নানা তালবাহা করে আসছে। সাখাওয়াত বলে তাকে পাঁচ লাখ টাকা না দিলে আমার মেয়েকে বিয়ে করবে না। এ কথার পরই আমার মেয়ে নাসিমা আত্মহত্যা করেছে। আমরা প্রতারক সাখাওয়াতের বিচার চাই।

এ ব্যাপারে ডাসার থানার ওসি ( তদন্ত) মোঃ নাসির উদ্দিন বলেন,আমরা খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করেছি। সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মেডিকেল রিপোর্ট আসলে পরে ব্যবস্থা নেওয়া হবে।


এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ