আজকের শিরোনাম :

ভালুকায় ১৬বছর পর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ অক্টোবর ২০১৯, ১৬:০৭

ময়মনসিংহের ভালুকা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা কেন্দ্র করে ভালুকায় নেতাকর্মীদের ঢল নেমেছে। দীর্ঘ ১৬বছর পর এই বর্ধিত সভা হওয়ায় নেতা কর্মীদের মাঝে প্রাণের সঞ্চার হয়েছে। ভালুকায় উৎসবের আমেজ বিরাজ করছে।

নেতা কর্মীরা তাদের পছন্দের নেতাদের নিয়ে শ্লোগান ও খন্ড খন্ড মিছিলে ভালুকা পৌরসভা কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। হাজার হাজার নেতা কর্মীদের আগমনে ভালুকা এক অন্য রকম উৎসবের আমেজ। উপজেলার হ্নদয় সুপার মার্কেটের কমিউনিটি সেন্টারে এই বর্ধিত সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এ্যাড শওকত আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.জহিরুল হক খোকা,সাধারণ সম্পাদক এ্যাড.মোয়াজ্জেম হোসেন বাবুল,সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী শরীফ হোসেন এমপি,কাজিমউদ্দিন আহম্মেদ  ধনু এমপি,মনিরা সুলতানা মনি এমপি,

জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমিনুল হক সিআইপি, এ্যাড.কবিরউদ্দিন আহম্মেদ ভূইয়া,আলহাজ্ব এম এ ওয়াহেদ,আশরাফুল আলম জজ,রফিকুল ইসলাম পিন্টু প্রমুখ। সভায় উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদক উপস্থিত ছিলেন।


এবিএন/জাহিদুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ