আজকের শিরোনাম :

রাণীশংকৈলে জুনাইদ পন্থীদের ইসলামী মহাসম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ অক্টোবর ২০১৯, ১৩:১৫

ভারতের মাও. সাদ পন্থী তাবলীগ জামাতের জেলা ইজতেমার রেশ কাটতে না কাটতেই আবারো ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে তাবলীগ জামাতের জুনাইদ পন্থীদের সম্মিলিত উলামা পরিষদের উদ্যোগে ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত।

খোঁজ নিয়ে জানা যায় রাণীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে সম্মিলিত উলামা পরিষদের উদ্যোগে ইসলামী মহাসম্মেলন   আগামীকাল রবিবার (১৩ অক্টোবর) অনুষ্ঠিত হবে । এজন্য সকল প্রস্তুতি সম্পন্ন করেছে আয়োজকরা। 

মহা সম্মেলনে হযরত মাও. আব্দুল্লাহিল বাকির সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন তাবলীগ জামাতের একাংশের আমির আল্লামা জুনাইদ আল হাবীব দা.বা. ঢাকা। আমন্ত্রিত উলামায়ে কেরাম হযরত মাও.মুজিবুর রহমান (শায়খুল হাদিস) হযরত মাও.নাজমুল হাসান দা.বা. (নায়েবে মুহতামিম) হযরত মাও. মুফতী আমানুল হক দা.বা.খতিব ভিক্টোরিয়া জামে মসজিদ ঢাকা।

গত ২২ আগষ্ট অনুষ্ঠিত তাবলীগ জামাতের জেলা ইজতেমা ঠেকাতে রাণীশংকৈল শহরে মানববন্ধন করে বিভিন্ন দপ্তরে অভিযোগ দাখিল করে জুনাইদ পন্থীরা। প্রশাসনের সহায়তায় সে ইজতেমা সম্পন্ন করেছে সাদ পন্থীরা। এ পক্ষ-বিপক্ষের রেশ কাটতে না কাটতেই আবোরো জুনাইদ পন্থীদের সম্মিলিত উলামা পরিষদের উদ্যোগে ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নান বলেন সম্মেলনের আয়োজকরা জেলা প্রশাসকের অনুমতি নিয়ে এসেছে এ জন্য আইনশৃঙ্খলা রক্ষার্থে সকল প্রস্তুতি নেওয়া হয়েছে এবং শহর জুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে।

এবিএন/মো. মোবারক আলী/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ