রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০১৯, ১৭:১০

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নে অভিযান চালিয়ে ৩টি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড গুলিসহ অস্ত্রধারী সন্ত্রাসী ফিরোজ বাহিনীর সেকেন্ড ইন কমান্ডসহ ৩ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পাংশা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো পাংশা উপজেলার হামুয়াপাড়া গ্রামের মোঃ জালাল মোল্লার ছেলে মো. শরীফ মোল্লা, জমালপুর গ্রামের মো. রেজাউল সরদারের ছেলে মো. ইমরান সরদার, বালুখালি উপজেলার বড় সাওরাইল গ্রামের ওমর আলী মন্ডলের ছেলে মো. মিজানুর রহমান (মিজান) ন্যারো। 

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ জানান গত ৭ অক্টোবর দিবাগত রাতে পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম (বার)  নির্দেশনায় উপজেলার পাট্টা ইউনিয়নের গ্রামীণ ব্যাংক এলাকায় বিশেষ একটি অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৩টি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড গুলিসহ অস্ত্রধারী সন্ত্রাসী ফিরোজ বাহিনীর সেকেন্ড ইন কমান্ডসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। 

তিনি আরো বলেন গ্রেফতারকৃত আসামিদের দেওয়া তথ্য মতে জানা যায় তারা ফিরোজ বাহিনীর বেশ কয়েকজন সন্ত্রাসী এক সাথে বসে মিটিং করছিল বড় ধরনের কোন অঘটন হয়তো তারা ঘটাতে যাচ্ছিল। ৩ জনকে আটক করতে পারলেও আরো কয়েকজন পালিয়ে গেছে। পালিয়ে যাওয়া অন্য আসামীদেরও আটক করার জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। তদন্তের স্বার্থে পালিয়ে যাওয়া আসামীদের বলতে চাননি তিনি। 

রাজবাড়ী পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম (বার) গতকাল ৮ অক্টোবর মঙ্গলবার বিকেলে প্রেস কনফারেন্স মাধ্যমে সাংবাদিকদের কাছে এ অভাযনের বিষটি তুলে ধরে তিনি বলেন রাজবাড়ীতে কোন সন্ত্রাসীদের আশ্রয় হবে না। যত দিন রাজবাড়ীতে থাকবো এই জেলার মানুষ যাতে শান্তিতে বসবাস করতে পারে জেলা পুলিশের পক্ষ থেকে সকল ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে। আর এমন অভিযান অব্যহত থাকবেও বলে জানান এসপি।

এবিএন/খন্দকার রবিউল ইসলাম/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ