সুনামগঞ্জে শিশু অধিকার বিষয়ক আলোচনা সভা অনষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০১৯, ১৫:৫৪

আজকের শিশু আনবে আলো, বিশ^টাকে রাখবে ভাল এই প্রতিপাদ্য নিয়ে সুনামগঞ্জে শিশু অধিকার ২০১৯ উপলক্ষে শিশু সমাবেশ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনষ্ঠিত হয়েছে। 

আজ বুধবার দুপুর ১২টায় সুনামগঞ্জ জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি জেলা শাখার যৌথ আয়োজনে শহরের নতুন শিল্পকলা একাডেমির হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। 

জেলা মহিলা সংস্থার সভানেত্রী ফৌজিআরা শাম্মীর সভাপতিত্বে ও দূর্বার সামিত আদির সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোখলেছুর রহমান। 

সভায় বিশেশ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন নবী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ, ইসলামিক রিলিফের প্রোগ্রাম অফিসার মো. জাকারিয়া, ওয়ার্ল্ড ভিশনের এরিয়া ম্যানেজার সিফ তাপস, হিসাবরক্ষক কর্মকর্তা একে কিবরিয়া প্রমূখ। 

প্রধান অতিথির বক্তব্য অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোখলেছুর রহমান বলেন আজকের শিশুরা আগামী দিনের দেশ গঠনের কাজে আত্মনিয়োগ করবে। তাই এই প্রজন্মের শিশুদের সুশিক্ষার মাধ্যমে গড়ে তুলতে পারলে তারা একদিন দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।  

তিনি শিশুদের অভিভাবক শিক্ষকসহ উপস্থিত সকলকে বর্তমান সরকারের এই উন্নয়নের ধারাকে আরো কিভাবে সামনের দিকে এগিয়ে নিতে কাজ করার আহবান জানান। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

এবিএন/অরুন চক্রবর্তী/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ