আজকের শিরোনাম :

নাটোরে হত্যার দায়ে স্বামীসহ ২ জনের মৃত্যুদণ্ড

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০১৮, ১৮:২১ | আপডেট : ২১ জুন ২০১৮, ১৮:৫৮

নাটোর, ২১ জুন, এবিনিউজ : নাটোরের সিংড়া উপজেলায় স্ত্রী রেজিনা পারভিন রুপালীকে পুড়িয়ে হত্যার দায়ে স্বামীসহ দুইজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তাদের ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে জেলা ও দায়রা জজ মো. রেজাউল করিম এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- রুপালীর স্বামী কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার দক্ষিণ নগরাজপুর পচাবাড়িয়া এলাকার শাহ জামান মানিকের ছেলে শাহমিম হোসেন (৩২) ও তার বন্ধু একই উপজেলার ধর্মপুর গাংগইলহাট এলাকার নুর ইসলামের ছেলে রমিজুল আলম (৩০)।

রেজিনা পারভিন রুপালী লালমনিরহাট সদর উপজেলার ধুমেরকুটি গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে।

নাটোরের পিপি সিরাজুল ইসলাম মামলার নথির বরাতে বলেন, সদর উপজেলার মোস্তফি গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে রুপালি (২৩) বিয়ের পর ২০১৬ সালের ২২ ডিসেম্বর বগুড়া থেকে নিখোঁজ হন। তিন দিন পর নাটোরের সিংড়া উপজেলার দোপুকুরিয়া গ্রামে তার আগুনে ঝলসানো  লাশ মেলে। রাজ্জাক সিংড়া থানায় জামাতা শাহমিমসহ অজ্ঞাত চার-পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন।

“তদন্তকালে গ্রেপ্তার হয়ে শাহমিম ও রমিজুল দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। তদন্ত শেষে থানার এসআই দেবব্রত দাস ২০১৭ সালের ৩১ মার্চ দুই আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন। পরে দুই আসামিই জালিয়াতি করে জামিনে মুক্ত হয়ে আদালতে হাজিরা দিয়ে আসছিলেন। জালিয়াতির ঘটনা ফাঁস হলে তারা আত্মগোপন করেন।”

আসামিরা গ্রেপ্তার হওয়ার দিন থেকে রায় কার্যকর হবে বলে তিনি জানান।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ