আজকের শিরোনাম :

তিতাসে পৃথক দুটি সংঘর্ষে আহত ৭

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০১৮, ১৮:১৭

তিতাস(কুমিল্লা) , ২১ জুন, এবিনিউজ : কুমিল্লার তিতাস উপজেলায় পূর্ব শত্রুতার জের ও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পৃথক দুটি সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। আহতদেরকে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। এবং আহতদের মধ্যে শরিফ(১৬)কে আশংঙ্খা জনক অবস্থায় ঢাকা কলেজ মেডিকেল প্রেরণ করেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার সাতানী ইউনিয়নের নয়াকান্দি গ্রামে ও মজিদপুর ইউনিয়নের মৌটুপি গ্রামে, গতকাল বুধবার রাত আনুমানিক ৮টায়।

স্থানীয় সুত্রে জানা যায় গতকাল রাত আনুমানিক ৮টার সময় নয়াকান্দি গ্রামের মোতালেব মিয়ার ছেলে উপজেলার জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র মো. শরিফ(১৬) বাসা থেকে বের হয়ে একই গ্রামের আক্তারের বাড়ীর সামনে পৌছলে পূর্ব শত্রুতার জের ধরে আগে থেকে ওত পেতে থাকা এলাকার চিহ্নত একদল মাদকসেবী পিছন থেকে শরিফের মাথায় আগাত করে। এসময় শরিফ মাটিতে লুটিয়ে পরলে মাদকসেবী সোহেল,নবুয়াত,আরিফ ও রানাগং  এলোপাতারি পিটিয়ে শরিফকে গুরতর আহত করে পালিয়ে যায়। এসময় শরিফের চিৎকার শুনে পরিবারের লোকজন এসে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা প্রেরণ করেন।এঘটনায় শরিফের পিতা মোতালেব মিয়া বাদী হয়ে তিতাস থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

অপর দিকে একই উপজেলার মৌটুপি গ্রামে আপন  দুই ভাইয়ের পরিবারের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে জরিয়ে পরে এসময় উভয় পরিবারের ৬ জন আহত হয়। আহতদেরকে  তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। আহতরা হলো রুবি(২৮),এমদাদ সরকার(৬৫),রাজন(১৭) ,শাকিল(১৮) আবুল(৫৫) ও নাছিমা(৪৮)।

এবিএন/কবির হোসেন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ