আজকের শিরোনাম :

ফরিদপুরে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০১৯, ১২:৩৩

ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কামার খালী ব্রিজ এলাকা থেকে বিপুল মাদকদ্রব্যসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। 

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প এর অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান গভীর রাতে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে এক মাদক ব্যবসায়ী চক্র ফরিদপুর জেলার মধুখালী থানাধীন কামারখালী ব্রিজ সংলগ্ন টোল প্লাজা হয়ে একটি ফেন্সিডিলের চালান বিক্রয়ের জন্য নিয়ে যাবে। 

এ প্রেক্ষিতে ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ফরিদপুর জেলার মধুখালী থানাধীন কামারখালী ব্রিজ সংলগ্ন টোল প্লাজার সামনে থেকে একটি প্রাইভেটকার তল্লাশী করে ৮১৫ বোতল ফেন্সিডিল, ১৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। 

এ সময় মো. মনিরুল ইসলাম রিপন ও মো. আল আমিন নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। আটকৃত আসামিদের উভয়ের বাড়ী সাতক্ষীরা জেলার দেবহাটায়। এ সময় মাদক ব্যবসায়দের কাছ থেকে ৪টি সিমকার্ডসহ ২টি মোবাইল ও ১টি প্রাইভেটকার জব্দ করা হয়। 

উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেন্সিডিল, ইয়াবা ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে ফরিদপুর জেলার মধুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন আছে।

এবিএন/কে এমরুবেল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ