আজকের শিরোনাম :

ভূঞাপুরে ব্যবসায়ীর কাছে টাকা চেয়ে সর্বহারা পরিচয়ে চিঠি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০১৯, ২০:০৭

টাঙ্গাইলের ভূঞাপুরে সর্বহারা পরিচয়ে টাকা চেয়ে চিঠি দেয়া হয়েছে হারুন নামে এক মুরগী ব্যবসায়ীর কাছে।  টাকা না পেলে মেরে ফেলার হুমকিও দেয়া হয়েছে তাকে। হারুন উপজেলার গোবিন্দাসী গ্রামের চান্দু মিয়ার ছেলে।

হারুন জানায়, হালখাতার কাজ শেষ করে শুক্রবার রাত ১১টার দিকে স্ত্রী-সন্তান নিয়ে ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে একটি চিঠি দেখতে পাই। চিঠিতে বিশ হাজার টাকা দাবি করা হয়েছে। রবিবারা রাত ২টার মধ্যে টাকা না পেলে আমাকে ও আমার মেয়েকে মেরে ফেলার হুমকি দেয়া হয়েছে।

চিঠিতে আরো উল্লেখ করা হয়েছে, "আমরা কাউকে ভয় দেখাইনা। আমরা যা বলি তাই করি ।কোন চালাকি করার চেষ্টা করবি না তাহলে মেরে ফেলবো । জীবনটা তোর , আর মানুষকে জবাই করাই আমাদের পেশা। টাকা না দিলে তোদের মুরগীফার্মের সব মুরগী মেরে ফেলা হবে ।"

হারুনের পিতা চান্দু মিয়া বলেন, চিঠিতে আমার ছেলে এবং নাতনীকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। বিষয়টি গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানিয়েছি। চিঠির বিষয় নিয়ে আমি ও আমার পরিবারের সদস্যরা সবাই আতংকের মধ্যে রয়েছি।
এ বিষয়ে গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু বলেন, ঘটনাটি শুনেছি । হারুনের পরিবার পরিবারকে থানায় গিয়ে একটি জিডি করা পরামর্শ দিয়েছি।
 
ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো.রাশিদুল ইসলাম বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ থানায় আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।


এবিএন/কামাল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ