আজকের শিরোনাম :

বগুড়ার শেরপুরে পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০১৯, ১৯:২৯

বগুড়ার শেরপুর উপজেলার পৌরসভাস্থ ০৭ টি পুজা মন্ডপ সরেজমিনে পরিদর্শন শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলী শেখ।

আজ রবিবার ৬ অক্টেবর এসকল পুজামন্ডপ পরিদর্শন করেন। এসময় তার সঙ্গে আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার মো. আমির হামজা, উপজেলা কৃষি স¤প্রসারণ কর্মকর্তা মোঃ আব্দুল জব্বার।

তারা পুন্যার্থীদের সাথে দুর্গা পুজার শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন এবং সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির খোঁজ খবর নেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার লিয়াকত আলী শেখ উপস্থিত ভক্তবৃন্দ ও পুজা উদযাপন কমিটির সদস্যদের সাথে নির্ভয়ে, শান্তিপূর্ণভাবে যথাযথ ভাবগার্ম্ভীযের মধ্য দিয়ে পুজা উৎযাপনে আহবান জানান। দুর্গা পুজার নামে কেউ যাতে মাদক, জুয়া, ইভটিজিং ইত্যাদি অসামাজিক কাজে লিপ্ত না হয় সে বিষয়ে সকলকে সজাগ থাকার নির্দেশ দেন।

উপস্থিত ভক্তবৃন্দ এবং পুজা কমিটির সদস্যগণকে স্বাগত জানিয়ে তিনি আরো বলেন যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। দুর্গা পুজায় যে কোন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে উপজেলা প্রশাসন এবং থানা পুলিশের সার্বক্ষনিকভাবে আপনাদের সাথে আছে। তাছাড়া যেকোন জরুরী প্রয়োজনে আপনারা প্রশাসনের সাথে  যোগাযোগ করবেন।
 

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ