আজকের শিরোনাম :

মুন্সীগঞ্জে প্রেসক্লাব নির্বাচনে সভাপতি উজ্জ্বল ও সম্পাদক খোকা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০১৯, ১৫:১২

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের দ্বিবার্ষিক কার্যনির্বাহী কমিটি নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক জনকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার ও দৈনিক সভ্যতার আলোর সম্পাদক মীর নাসির উদ্দিন উজ্জ্বল। 

সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক রুপান্তরের মুন্সীগঞ্জ প্রতিনিধি মামুনুর রশীদ খোকা ও কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউন ও ঢাকা ট্রিবিউনের মুন্সীগঞ্জ প্রতিনিধি চাকলাদার মো. তানজিল হাসান।

গতকালশনিবার (৫ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করেন রিটার্নিং অফিসার বদর-উদ-দোজা ভূঁইয়া।

২৩ সদস্যের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি পদে নির্বাচিত হয় গোলজার হোসেন ও মাসুদুর রহমান, যুগ্ম সম্পাদক পদে শেখ মো. শিমুল, দফতর সম্পাদক পদে রাজিবুল হাসান জুয়েল, প্রচার সম্পাদক পদে আরাফাতুজ্জামান বাবু এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে জুয়েল রানা নির্বাচিত হন।

এ ছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হন দৈনিক আমাদের বিজনেস বাংলাদেশ পত্রিকার শিহাবুল হাসান, ক্রীড়া সম্পাদক পদে দৈনিক আমাদের সময়ের নাদিম মাহমুদ এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক সবুজ নিশান পত্রিকার সুমন ইসলাম।

নির্বাহী সদস্য পদে ১১ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। তারা হচ্ছেন দৈনিক ইনকিলাবের মুন্সীগঞ্জ প্রতিনিধি মঞ্জুর মোর্শেদ, দৈনিক খবরের আতিকুর রহমান টিপু, ডিবিসি নিউজের মোজাম্মেল হোসেন সজল, দৈনিক সংবাদের মাহবুব আলম লিটন, চ্যানেল আই এর রাসেল মাহমুদ, দৈনিক সমকালের কাজী সাব্বির আহম্মেদ দীপু, গাজী টিভির শহীদ-ই-হাসান তুহিন, দৈনিক ইত্তেফাকের বাছির উদ্দিন জুয়েল, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের লাবলু মোল্লা, এনটিভির মঈনউদ্দিন সুমন ও এটিএন নিউজের ভবতোষ চৌধুরী নুপুর।

এবিএন/আতিউর রহমান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ