আজকের শিরোনাম :

মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন কুলাউড়ার রিজন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০১৯, ০১:০০

সাংগঠনিক দক্ষতা ও ব্যবসা বাণিজ্যে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড-২০১৯ পেয়েছেন মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়ের সর্ববৃহৎ সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন এশিয়া একাদশের প্রতিষ্ঠাতা বোর্ড চেয়ারম্যান, আমতলা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির টানা ৩ বারের সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন'প্রতিশ্রুতি'র সাংগঠনিক সম্পাদক, দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী’র সদস্য ইকবাল হোসেন রিজন।

শনিবার (৫ অক্টোবর) বিকালে সাউথ এশিয়া সোস্যাল কালচারাল ফোরাম তাকে এই সম্মাননায় ভূষিত করেন।

ঢাকার সেগুনবাগিচা কেন্দ্রীয় কচি-কাঁচার মেলার কনফারেন্স হলে সম্মাননা স্মারক তার হাতে তুলে দেন সুপ্রিম কোর্টের বিচারপতি সিকদার মকবুল, বাংলাদেশ নির্বাচন কমিশনের সাবেক ভারপ্রাপ্ত সচিব ড. মোহাম্মদ জাকরিয়া, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, আন্তর্জাতিক অপরাধ তদন্ত সংস্থার উপ-পুলিশ কমিশনার কবি নুরুল ইসলাম (বিপিএম) ও সাউথ বাংলা সোস্যাল কালচারাল ফোরামের মহাসচিব এম এইচ আরমান চৌধুরী সহ অন্যান্য অতিথিবৃন্দ।

ইকবাল হোসেন রিজন বলেন, যে কোনো পুরস্কার সবসময় আনন্দের। তিনি মানব সেবামূলক প্রত্যেকটি সৃজনশীল কাজে নিজেকে নিয়োজিত রেখে আমৃত্যু কাজ করে যেতে পারেন সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ